ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

ভারত বাংলাদেশ ম্যাচের আগে সুখবর পেলো ২ দল

২০১৯ নভেম্বর ০৭ ১২:৫৭:৩০
ভারত বাংলাদেশ ম্যাচের আগে সুখবর পেলো ২ দল

দিল্লীর দূষণ বিপাকে ফেলেছিল সবাইকে। রাজকোটের আবহাওয়ায় বাকি সবাই স্বস্তি পেলেও বিপাকে সংবাদকর্মীরা! ঘূর্ণিঝড়ের গতিবিধির খোঁজখবর রাখতে রাখতেই এই তারা দেখছেন ঝড়ো বৃষ্টি তো এই ফকফকা রোদ! ঘূর্ণিঝড় মাহা আজ বিকালের দিকে গুজরাট অতিক্রম করবে। গতকাল (৬ নভেম্বর) সন্ধ্যার পরপরই ঝড়ো বৃষ্টি শুরু হয় রাজকোটে। প্রেস বক্স মনে হচ্ছিল উড়ে যাবে বুঝি! সেই বৃষ্টি রাতে শুধু ম্যাচ পণ্ডর শঙ্কাই জাগিয়েছে।

অথচ সকাল হতেই আবহাওয়া যেন ঘুরে গেল একশ আশি ডিগ্রি! রাজকোটের আকাশে এখন ঝকঝকে রোদ। অন্যান্য দিনের মত খানিক উষ্ণতাও ছড়াচ্ছে। আকাশও পরিস্কার। দেখলে মনে হবে, নিকট ভবিষ্যতে বোধহয় রাজকোটে বৃষ্টির কোনো সম্ভাবনা নেই।

যদিও ঘূর্ণিঝড় মাহা এখনো রাজকোটে পৌঁছায়নি। বৃহস্পতিবার বিকালে গুজরাট অতিক্রম করবে মাহা। এর প্রভাব স্বভাবতই পড়বে গুজরাটের রাজকোটে। ঘূর্ণিঝড়ের শক্তি কমে গেলেও বৃষ্টির শঙ্কা তাই উড়িয়ে দেওয়ার সুযোগ নেই।

ঘূর্ণিঝড় গুজরাট অতিক্রম করা কিছু সময় পর স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় শুরু হবে ভারত ও বাংলাদেশের মধ্যকার ম্যাচ। তাই ম্যাচ চলাকালে বৃষ্টি বাধার সম্ভাবনা কিংবা শঙ্কা আছে। সেক্ষেত্রে সংক্ষিপ্ততম ফরম্যাটের ম্যাচটির দৈর্ঘ্য কমার মত ঘটনাও ঘটতে পারে।

অবশ্য এই ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষাকারী যারা বৃষ্টি নিয়ে দুশ্চিন্তা করছেন, তাদের জন্য স্বস্তির বিষয় হতে পারে মাঠের ড্রেনেজ ব্যবস্থা। অত্যাধুনিক ভেন্যু সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে পানি নিষ্কাশন ও ড্রেনেজ ব্যবস্থা বেশ উন্নত।

তাই আয়োজকরা জানিয়েছেন, সারাদিন বৃষ্টি হওয়ার পর থামলেও ম্যাচ শুরু হতে বেশি সময় লাগার কথা নয়। আর সৌরাষ্ট্রে তো এখন ঝকঝকে রোদ!


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর