ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

বিয়ের কথা শুনেই পায়ের জুতা খুললেন নায়িকা,দেখুন ভিডিওসহ

২০১৯ নভেম্বর ০৬ ১২:২৯:৫৫
বিয়ের কথা শুনেই পায়ের জুতা খুললেন নায়িকা,দেখুন ভিডিওসহ

বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। প্রায়ই তাদের দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে হাত ধরে হাঁটতে। ডিনার পার্টি সারেন হরহামেশাই। চলতি বছরেই তারা বিয়ে করবেন বলেও গুঞ্জন আছে। এখানেই শেষ নয়, বিয়ের আগে তারা লোখান্ডওয়ালাতে নাকি একটি ফ্ল্যাটও কিনেছেন।

প্রেমের ব্যাপারে ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন বেশ সিরিয়াস। কিন্তু এবার ঘটলো অন্য ঘটনা। নেহা ধুপিয়ার রেডিও শো ‘নো ফিল্টার নেহা’তে এসেছিলেন মালাইকা অরোরা। বেশ জমে ওঠে তাদের আড্ডা।

হঠাৎ করেই নেহা জানতে চান, কবে অর্জুনকে বিয়ে করছেন মালাইকা? বিয়ের বিষয়ে প্রশ্ন করতেই পা থেকে জুতা খুলে হাতে নেন মাইলাইকা। আর সেই জুতা নেহার দিকে ছুড়ে দেওয়ার ভঙ্গি করেন। ৷ নেহাও বুঝে উঠতে পারেননি বিয়ের বিষয়ে জানতে চাইলে মালাইকা পায়ের জুতা খুলবেন তাকে মারতে। ইতোমধ্যেই এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ৷

তবে মজার ছলেই নিজের বিয়ে নানা পরিকল্পনার কথাও জানিয়েছেন এই নায়িকা। মালাইকা জানান, কোনও সমুদ্র সৈকতে তার ও অর্জুনের বিয়ের অনুষ্ঠান হবে।

বিয়েতে এলি সাবের ডিজাইনে একটি সাদা গাউন পরবেন তিনি। মালাইকার বান্ধবীরা আসবেন সেই বিয়ের আয়োজনে। বান্ধবীরাই হবেন তার বিয়ের আয়োজনের সম্মানিত অতিথি।

View this post on Instagram

A post shared by Big Girl Productions (@wearebiggirl) on


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর