ঢাকা, রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

সেলফি তুলতে চাওয়ায় রেগে যাননি রাণু,রেগে যাওয়ার আসল কারন ফাঁস করল মিডিয়া

২০১৯ নভেম্বর ০৫ ২০:০৪:৫৫
সেলফি তুলতে চাওয়ায় রেগে যাননি রাণু,রেগে যাওয়ার আসল কারন ফাঁস করল মিডিয়া

শাড়ির দোকানে দাঁড়িয়েছিলেন রানাঘাটের রানু মণ্ডল। সঙ্গে বাচ্চা, হাতে মোবাইল নিয়েএক ভক্ত রানুর কাছে সেলফি তোলার অনুরোধ করেন। আর তাতেই বেজায় চটে যান রানু। সেলফি তুলতে চাওয়ার কারণে যদিও রানু চটে যাননি, ওই মহিলা গায়ে হাত দিয়ে তাঁকে ডেকেছিলেন বলেই রেগে যান গায়িকা।

ওই মহিলার দিকে ফিরে রানু রীতিমতো ইংরেজি, হিন্দি মিশিয়ে রাগের সঙ্গে বলতে থাকেন, ‘‘ডোন্ট টাচ মি।’’ শুধু তাই নয়, কেন সেই মহিলা রানুর গায়ে হাত দিয়ে ডেকেছেন তা নিয়েও প্রচণ্ড উত্তেজিত হয়ে পড়েন তিনি। হিন্দিতে তাঁকে বলতে শোনা যায়, ‘‘ইসকা মতলব ক্যায়া হ্যায়?”

গোটা ঘটনার ভিডিয়ো সোমবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।কে বা কারা ওই ঘটনা রেকর্ড করছেন, তা জানা যায়নি।

এক জন অনুরাগীর প্রতি রানুর এই ব্যবহারে নেটজুড়ে তীব্র নিন্দায় সরব হন নেটিজেনদের বেশিরভাগ। রাতারাতি সেলিব্রিটি তকমা জুটে গিয়েছে বলেই কি ‘ধরা কে সরা’ মনে করছেন তিনি, প্রশ্ন তুলেছেন অনেকেই।

দেখে নিন সেই ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Indian History Pictures (@indianhistorylive) on

কেউ বা আবার তাঁর পুরনো পরিচয় মনে করিয়ে দিয়েছেন। লিখেছেন, ‘‘ভুলে যেও না রানু, মানুষের ভালবাসা পেয়েছ বলেই এতদূর এসেছো। আর তাঁদের সঙ্গেই এই ব্যবহার!”

তবে সোশ্যাল মিডিয়ার একটা অংশই বলছে, এক জন মানুষকে গায়ে হাত দিয়ে ডাকলে তিনি তা অপছন্দ করতেই পারেন। ফলে রানুর রেগে যাওয়ার মধ্যে তাঁরা কোনও অন্যায় দেখছেন না। অহেতুক এক জনকে তাঁর অতীত নিয়ে অসম্মান করার কারণও তাঁরা খুঁজে পাচ্ছেন না বলেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন ওই অংশ।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর