ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

ফাহমি এর উপর প্রতিশোধ নিতে গিয়ে মিথিলার এত বড় সর্বনাশ

২০১৯ নভেম্বর ০৫ ১৯:২৯:১৫
ফাহমি এর উপর প্রতিশোধ নিতে গিয়ে মিথিলার এত বড় সর্বনাশ

গত রাত থেকে সারা দেশে ভাইরাল অভিনেতা পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার কিছু বিশেষ মুহূর্তের ছবি। অনেকেই এই ছবি প্রকাশের পর যেমন হতাশা প্রকাশ করছেন, সেই সাথে নিন্দাও করছেন এই তারকাদের। তবে কোথা থেকে বা কে এই ছবি প্রকাশ করেছে তা নিশ্চিত না হলেও, জনপ্রিয় শিল্পী প্রীতম আহমেদ জানালেন, ফাহমির উপর প্রতিশোধ নিতেই এই কাণ্ড কেউ ঘটিয়েছে।

এক স্ট্যাটাসে প্রীতম বলেন, ইফতেখার ফাহমি এর সাথে প্রতিশোধ নিতে গিয়ে মিথিলার ছবি প্রকাশ করাটা খুব একটা বীর পুরুষের কাজ হলো না। এদিকে তার এই স্ট্যাটাস মিথিলার সাবেক স্বামী তাহসানকে ইঙ্গিত করে কিনা, এই প্রশ্নের জবাবে তিনি বলেন, তাহসান এটা করবে আমি বিশ্বাস করিনা। হ্যাকার তো নিজেই স্টেটাস দিয়েছে যে সে হ্যাক করে প্রতিশোধ নিয়েছে।

এদিকে, বিব্রতকর এই ছবি নিয়ে মিথিলা এক কথায় বলেছেন, ‘অস্বাভাবিক কোনও ছবি না এটা’। এরপর আর কোনো গণমাধ্যমের সাথে মিথিলার যোগাযোগ হয়নি। তবে, যেই হ্যাকার ফাহমির ফেসবুক আইডি হ্যাক করেছেন, তিনি একটি ভিডিও লিংকের কথাও উল্লেখ করেছেন। আর প্রতিশোধ পরায়ণ ভঙ্গিতে লিখেছেন, অনেক বছর পর একটু শান্তিতে ঘুমাতে পারবো ।

উল্লেখ্য, সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৬ আগস্ট। তবে ২০১৭ সালের ২০ জুলাই আনুষ্ঠানিকভাবে দুই তারকার বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর অনেকেই হতাশ হন। সূত্র : ব্রেকিংনিউজ


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর