ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

বিয়ে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানালেন অর্জুন-মালাইকা

২০১৯ নভেম্বর ০৫ ১৬:৫১:৪৭
বিয়ে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানালেন অর্জুন-মালাইকা

সম্প্রতি, নেহা ধুপিয়ার একটি চ্যাট শোয়ে অর্জুন কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া নিয়ে অবশেষে মুখ খোলেন ছাইয়াঁ গার্ল। কথায় কথায় জানিয়েছেন, তাঁর স্বপ্নের বিয়ে হবে সমুদ্র সৈকতে, যেখানে তাঁর পরনে থাকবে এলি সাবের দুধ সাদা গাউন।

এই সময় ডিজিটাল ডেস্ক: নিজেদের সম্পর্ক নিয়ে প্রথমদিকে নিরব থাকলেও, নিউ ইয়র্কে একসঙ্গে ছুটি কাটাতে গিয়ে ফাঁস করেন নিজেদের প্রেমের সম্পর্কের কথা। এবার বিয়ের সিদ্ধান্ত নিতে চলেছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। এই নিয়ে টিনসেল টাউনে কানাঘুঁষো চলছে। প্রতিবারের মতো এবারেও এড়িয়ে যান দুই লাভবার্ডস।

সম্প্রতি, নেহা ধুপিয়ার একটি চ্যাট শোয়ে অর্জুন কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া নিয়ে অবশেষে মুখ খোলেন ছাইয়াঁ গার্ল। কথায় কথায় জানিয়েছেন, তাঁর স্বপ্নের বিয়ে হবে সমুদ্র সৈকতে, যেখানে তাঁর পরনে থাকবে এলি সাবের দুধ সাদা গাউন। আর গার্লগ্যাংয়ে থাকবে তাঁর ঘনিষ্ঠ সব বন্ধুরা। ভাহবিজ মেহতা তাঁর বেস্ট ফ্রেন্ড।

অন্যদিকে নিজের বিয়ের ছবি তুলবেন খোদ অর্জুন কাপুর। কারণ সেই একমাত্র মালাইকার ভালো ছবি তুলতে পারে। নিজের বিয়ে নিয়ে স্বপ্নের ফেরিতে চেপেছেন মালাইকা। সম্প্রতি পানিপথ ছবি ট্রেলার মুক্তি পেয়েছে। সেই প্রসঙ্গে তিনি জানান, ছবিটি দেখার জন্য যথেষ্ট মুখিয়ে রয়েছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর