ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

দিদা সুপ্রিয়া দেবীকে নিয়ে শনের আবেগঘন পোস্ট ভাইরাল

২০১৯ নভেম্বর ০৪ ২০:৩১:৩০
দিদা সুপ্রিয়া দেবীকে নিয়ে শনের আবেগঘন পোস্ট ভাইরাল

অভিনয়ে আসার প্রেরণা পেয়েছিলেন দিদা সুপ্রিয়া দেবীর থেকে। এবার দিদার সঙ্গেই ইনস্টাগ্রামে আবেগঘন ছবি পোস্ট করলেন ‘এখানে আকাশ নীল’-এর উজান ওরফে শন বন্দ্যোপাধ্যায়।

রবিবার ইনস্টাগ্রামে দিদার সঙ্গে ছবি শেয়ার করে শন লেখেন, ‘আমার দিদাই আমায় সব কিছু শিখিয়েছে। এমনকি, কীভাবে তাকে ছাড়া বাঁচতে হয়, সেটিও শিখিয়ে দিয়েছে দিদা।’ দিদার প্রতি ওই মিষ্টি কমেন্টে ভিড় করেছে হাজারও ভক্তের কমেন্ট। কেউ লিখেছেন, ‘দাদা, আমি, আপনি এবং আপনার দিদা, দু’জনের অভিনয়েরই চরম ভক্ত’।

আবার কেউ বা লিখেছেন, ‘আপনাকে অনেক অভিনন্দন। আপানি এবং আপনার দিদার মধ্যে যে সম্পর্ক রয়েছে তা কখনও ভাঙার নয়। এ ভাবেই চলতে থাকুক আপানাদের সম্পর্ক, অটুট থাকুক ভালবাসা।’

কিছু দিন আগে আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে শন বলেছিলেন, “আমার দিদার প্রেরণাতেই আমি অভিনয়ের সঙ্গে যুক্ত হয়েছিলাম। দিদার সিনেমাগুলির মধ্যে আমার পছন্দ মেঘে ঢাকা তারা এবং সিস্টার।’’

দেখুন দেই পোস্ট

View this post on Instagram

A post shared by Sean Banerjee (@seanbanerjee.sb) on

তাঁকে প্রশ্ন করা হয়েছিল, দিদার কোন নায়কের ভূমিকায় শন অভিনয় করতে চান? উত্তরে শন বলেছিলেন, “বিষয়টা নিয়ে এখনও ভাবিনি। বাট দেয়ারস আ লটস অব ফ্যাক্টরস। সময়, জেনারেশন, ছবির মেকিং, ছবির থিম— অনেক কিছু পাল্টে গিয়েছে।মোর অ্যান্ড মোর ইন্টারেস্টিং ক্যারেক্টারস রাইজিং। আগেকার সময়ে যা হয়ে গিয়েছে বাংলা সিনেমা বা সিরিয়ালে, সেটা একটা বেঞ্চ মার্ক সেট করে দিয়েছে। আই থিং, ইট ইজ ভেরি ইম্পর্ট্যান্ট টু কাম আপ উইথ সামথিং নিউ।”


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর