ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

ব্যাতিক্রমধর্মী ছবি পোষ্ট করে আবারো বির্তকের মুখে নুসরাত

২০১৯ নভেম্বর ০৪ ১৫:৩৪:০২
ব্যাতিক্রমধর্মী ছবি পোষ্ট করে আবারো বির্তকের মুখে নুসরাত

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং যেন কিছুতেই পিছু ছাড়ছে না অভিনেত্রী নুসরত জাহানকে। আবারও ট্রোলের সম্মুখীন তিনি। এবারের বিষয়? শাড়ির উপর তিনি কেন ডেনিম জ্যাকেট পরেছেন? এই নিয়েই ইনস্টাগ্রামে ট্রোলড হলেন অভিনেত্রী।

কিছু দিন আগে হলুদ রঙা শাড়ির উপর নীল রঙের জ্যাকেট পরে কিছু ছবি দিয়েছিলেন তিনি। খোলা চুল, চোখে রোদ চশমা, গায়ে মানানসই গয়না। ক্যাপশনে লিখেছিলেন, ‘টায়ার্ড ইয়েট পোজিং’,যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘ক্লান্ত থাকা সত্ত্বেও ছবি তুলছি।’বসিরহাটের সাংসদের এই ছবিগুলি তুলে দিয়েছিলেন তাঁর স্বামী নিখিল। সে কথাও পোস্টে লিখেছিলেন নুসরত।

এর পরেই শুরু হয় নুসরতের স্টাইল স্টেটমেন্ট নিয়ে বিচিত্র মন্তব্য। এক জন লেখেন, ‘এ কেমন ধরনের ফ্যাশন ম্যাম? শাড়ির উপর ডেনিম!’ সেই ব্যক্তির মন্তব্যের সমর্থনেও কমেন্ট করেন বেশ কিছু মানুষ। যদিও অনেকেই নুসরতের সমর্থনে এগিয়ে আসেন। ‘ফিউশন’পোশাক, অর্থাৎ সাবেক আর পাশ্চাত্যর মিশেল যে এখন ফ্যাশন দুনিয়ায় ভীষণ ভাবে ‘ইন’, সে কথাও মনে করিয়ে দেন অনেকে।

এই পোস্ট নিয়েই যত ট্রোল

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps) on

ট্রোলিং নুসরতের কাছে নতুন কিছু নয়। এর আগে হিন্দু রীতি-নীতি, অনুষ্ঠান পালনের জন্য বারেবারেই কট্টরপন্থীদের বিরাগভাজন হতে হয়েছে নুসরতকে। তাতে অবশ্য থোড়াই কেয়ার অভিনেত্রীর। তিনি রয়েছেন নিজের শর্তেই, পাশে রয়েছেন স্বামী নিখিল জৈন।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর