ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

‘টার্মিনেটর’ও ফাঁস হয়ে গেল দেখা যাচ্ছে সর্বত্র

২০১৯ নভেম্বর ০৩ ১৭:২২:৩৩
‘টার্মিনেটর’ও ফাঁস হয়ে গেল দেখা যাচ্ছে সর্বত্র

যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে শুক্রবার মুক্তি পেয়েছে ‘টার্মিনেটর’ সিরিজের নতুন ছবি ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’। হলিউডের সিনেমাপ্রেমীদের কাছে অন্যতম প্রিয় এই সিনেমাটি মুক্তির একদিন পরই পাইরেসি ওয়েবসাইট ‘তামিলরকার্স’-এ ফাঁস হয়ে গেছে।

কিছুতেই ঠেকানো যাচ্ছে না পাইরেসি। আইনের মাধ্যমে শাসিয়েও লাভ হয়নি। প্রথমে শুধু তামিল সিনেমায় সীমাবদ্ধ থাকলেও এখন হলিউড এবং বলিউডের সিনেমা ফাঁস করে ‘তামিলরকার্স’। তারা ফাঁস করে যাচ্ছে একের পর এক সিনেমা। আর মুক্তির পরপরই সিনেমা ফাঁস হয়ে যাওয়ায় কিছুটা হলেও প্রভাব পড়ছে বক্স অফিসে।
প্রায় ২০০ মিলিয়ন বাজেটের ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ ছবি পরিচালনা করেছেন টিম মিলার আর প্রযোজনা করেছেন জেমস ক্যামেরন ও ডেভিড ইলিসন।

মূলত ‘ডার্ক ফেইট’ জেমস ক্যামেরন পরিচালিত ‘টার্মিনেটর: জাজমেন্ট ডে’র (১৯৯১) সরাসরি সিক্যুয়েল। তবে তাতে শেষ তিন ছবি টার্মিনেটর থ্রি: রাইজ অফ দ্য মেশিন’ (২০০৩), ‘টার্মিনেটর স্যালভেশন’ (২০০৯) এবং ‘টার্মিনেটর জেনিসিস’-এর (২০১৫) অনেক যোগসূত্র থাকবে। ‘টার্মিনেটর’-এর শেষ তিন পর্বে সরাসরি যুক্ত না থাকলেও সেগুলো থেকে তিনি অনেক কিছু শিখেছেন বলে জানান ক্যামেরন।

প্রযোজক জেমস ক্যামেরন অ্যাকশন হিরো শোয়ার্জনেগারের বিপরীতে দীর্ঘ বিরতির পর ফিরিয়ে আনলেন অ্যাকশন কুইন লিন্ডা হ্যামিল্টনকে। এবার প্রধান চরিত্রেই আছেন তিনি। বিখ্যাত সারাহ কনর চরিত্রে আবারও অভিনয় করেছেন এই অভিনেত্রী।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর