ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

এবার অনু মালিককে নিয়ে মুখ খুললেন গায়িকা শ্বেতা পন্ডিত

২০১৯ নভেম্বর ০৩ ১১:৩৭:০৬
এবার অনু মালিককে নিয়ে মুখ খুললেন গায়িকা শ্বেতা পন্ডিত

বলিউডের নামকরা সংগীত পরিচালক অনু মালিকের বিরুদ্ধে একের পর এক যৌন হেনস্থার অভিযোগ উঠছে। এবার তার বিরুদ্ধে মুখ খুলেছেন বলিউড গায়িকা শ্বেতা পন্ডিত। অনু মালিকের নোংরা হাতের ছোঁয়া নাকি তার কপালেও জুটেছে। সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়ে সে কথা জানান শ্বেতাই।

টুইটার পোস্টে গায়িকা এও জানান, কাজ হারানের ভয়ে তিনি কোনো দিনই বলিউডের তাবড় সংগীত পরিচালক অনু মালিকের বিরুদ্ধে মুখ খুলতে পারেননি। তবে ইন্ডাস্ট্রিতে চলমান #মিটু আন্দোলন নাকি তাকে নিজের ঘটনা প্রকাশ করতে সাহস যুগিয়েছে।

শ্বেতা লিখেন, ‘২০১৯ সালেও আমরা নিগৃহীতাকে প্রশ্ন করি। দুই দশক ধরে এই ইন্ডাস্ট্রিতে গায়িকা হওয়া সত্ত্বেও এত নোংরা মানসিকতার লোক দেখতে হয়। তারা কোনো কথা বলে না। হেরো সব। ২০০১ সালে যখন অনু আমার সঙ্গে নোংরামো করেছিল, তখন আমি কী বলতাম? একজন স্কুলছাত্রী কী বলবে? ধন্যবাদ #মিটু।’

কয়েকদিন আগেই অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলেন আরেক গায়িকা নেহা ভাসিন। তিনি জানান, বহু বছর আগে অনু মালিকের সঙ্গে দেখা করতে গিয়ে তার কী ধরনের অভিজ্ঞতা হয়েছিল, কতটা হেনস্থা হতে হয়েছিল। নেহা বলেন, ‘২১ বছর বয়সে আমাকে অনুর নোংরামো থেকে পালিয়ে বাঁচতে হয়েছিল।’

অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল গত বছরও। যার জেরে সে সময় গান বিষয়ক রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের আসন থেকে তাকে সরিয়ে দেয়া হয়েছিল। পরে অবশ্য তার বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণিত হয়নি। ফলে ক্লিন চিট পেয়ে আবারও তিনি ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারক হয়েছিলেন।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর