ঢাকা, রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

বিয়ের পিড়িতে বসছেন অভিনেত্রী জুন মালিয়া

২০১৯ নভেম্বর ০৩ ০৯:০২:০৮
বিয়ের পিড়িতে বসছেন অভিনেত্রী জুন মালিয়া

কলকাতার ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া। প্রায় দুই যুগ ধরে তিনি অভিনয় জগতে বেশ দাপটের সাথে কাজ করে যাচ্ছেন। ছোট পর্দা কিংবা বড় পর্দায় নিজেকে বেশ সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেন এই অভিনেত্রী।অভিনয় জগতে আসার পর থেকে কলকাতার এই নায়িকার সৌন্দর্যে বাঁধা পড়েছে অগণিত মন। তার জন্মদিন আসে কিন্তু বয়স বাড়ে না- এমন কথাও বলেন সবাই।

এবার অসংখ্য অনুরাগীর হৃদয় ভাঙতে চলেছে সেই জুন মালিয়া। টলিউড সূত্রে খবর, আগামী ১ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী। পাত্র তার বহুদিনের প্রেমিক ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়। এটি হবে নায়িকার দ্বিতীয় বিয়ে। ১৪ বছর আগে তার একবার বিয়ে হয়েছিল। সে সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তারা মালিয়ার সঙ্গেই থাকে।

মালিয়ার বিবাহবিচ্ছেদ হওয়ার পর দুই সন্তানকে পরম যত্নে বড় করেছেন। তাদের ইচ্ছেপূরণে যাতে কোনও খামতি না থাকে সেদিকে সবসময় নজর রাখেন এবং রাখছেন। এমনটাই জানান মালিয়ার ঘনিষ্ঠরা। সে কারণে মনের মানুষ সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বহুদিন আগে সম্পর্ক শুরু হলেও এতদিন বিয়ে করার সিদ্ধান্ত নেননি।

তবে এবার এই ব্যবসায়ীর সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মালিয়া। কারণ তার দুই সন্তান এখন পরিণত হয়েছে। মাঝখানে ১৪ বছরের অপেক্ষার রাস্তা দিব্যি পেরোলেন নায়িকা। এমনিতে তিনি ব্যক্তিগত জীবন সম্পর্কে বেশি কিছু প্রকাশ্যে আনতে পছন্দ করেন না। সোশ্যাল মিডিয়ায়ও তাকে পাওয়া যায় না।

মালিয়ার ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, ১ ডিসেম্বর ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে তার বিয়ের অনুষ্ঠানেও কাছের আত্মীয়-স্বজন এবং টলিউডের হাতে গোনা কয়েকজন বন্ধুবান্ধব উপস্থিত থাকবেন। তবে অভিনেত্রী জুন মালিয়া বলেন, ‘এ ব্যাপারে এখনই বিস্তারিত কিছু জানাতে পারছি না। সময় হলে সবকিছুই প্রকাশ করবো।’


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর