ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬

জুয়াড়ি’র সঙ্গে কথা বলে শাস্তি পাই এবং ক্যাসিনো খেলে বীর হয়ে যাই:আসিফ আকবর

২০১৯ নভেম্বর ০২ ১৯:০৭:১৩
জুয়াড়ি’র সঙ্গে কথা বলে শাস্তি পাই এবং ক্যাসিনো খেলে বীর হয়ে যাই:আসিফ আকবর

বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর। একসময় 'ও প্রিয়া তুমি কোথায়' গানটির মাধ্যমে দর্শকদের মনে সারা জাগিয়েছিলৈন ব্যাপকভাবে। কিন্তু বেশ কিছুদিন ধরে বাংলা অডিও গানের যুবরাজ খ্যাত সংগীত শিল্পী আসিফ আকবরের নামে ইন্টারনেট ভিত্তিক লাইভ অ্যাপ বিগোতে আসিফ আকবরের নাম ভাঙিয়ে সাধারণ মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে চাঁদাবাজিসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কাজ করে সংগঠিত করছে বলে অভিযোগ করেছেন এ ‘ও প্রিয়া খ্যাত’শিল্পী। এছাড়াও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটস শেয়ার করেছেন।

পাঠকদের জন্য আসিফ আকবরের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:-

বিগো লাইভে এসে আমার (আসিফ) নাম ভাঙ্গিয়ে সাধারণ শ্রোতাদের সাথে প্রতারণা করে যাচ্ছে একটা টাউট। সেখানে সে চাঁদাবাজিসহ মানুষের সাথে দুর্ব্যবহার করছে নিয়মিত।

আমি বিগো লাইভে কখনো আসিনি, অতো সময়ও আমার হাতে নেই। সে মগবাজারের দুই কিলোমিটার মধ্যে থাকে। তাকে ট্র্যাক করা গেছে, ধরে ফেলবো দ্রুত।

আমার বত্রিশ লাখ ফ্যান সমৃদ্ধ ভেরিফায়েড ফেইসবুক পেইজ এর সাথে আরেকটি পারসোনাল আইডি আছে, সেটার ফলোয়ার প্রায় দুই লাখ। আমি কখনো কারো কাছ থেকে এই আইডি থেকে টাকা চাইনি। এক শ্রেণীর প্রতারক দীর্ঘদিন আমার নাম ভাঙ্গিয়ে সহজ সরল আসিফ প্রেমীদের কাছ টাকা নিচ্ছে বলে অনেক অভিযোগ এসেছে, এতে আমি বিব্রত। আমি এবং আমার পরিবার আল্লাহর রহমতে যথেষ্ট স্বচ্ছল, কোন অর্থ সাহায্যের প্রয়োজন নেই। আর ইনবক্সে প্রেমের ব্যাপারে সাবধান থাকুন, প্রস্তাবিত প্রেমিকের সঙ্গে প্রয়োজনে ভিডিও কলে কথা বলুন। আমার বেগম ইনবক্স চেক করে, আমি শুধু কাজের প্রয়োজনে ম্যাসেন্জার ব্যবহার করি।

ক’দিন আগে আমার ফ্যান পেইজ হ্যাকড্ হয়েছিলো, যেটি আইন শৃঙ্খলা বাহিনীর সাহায্যে চব্বিশ ঘন্টার মধ্যে উদ্ধার করেছি। মোট ৭১ জন হ্যাকারের নাম আর এ্যাড্রেস পেয়েছি। আমারটা যে হ্যাক করেছে সে টাঙ্গাইলের ছেলে, বয়স কম অত্যন্ত হওয়াতে মামলা করিনি। আমি চাইনি এই ছাত্রজীবনে সে এবং তার পরিবার দীর্ঘমেয়াদী ঝামেলায় পড়ুক। আমি চাই সে তার মেধাকে ভাল কিছুতে ইনভল্ব করুক। তবে তাকে দেখতে যাবো ঐ এলাকায় গেলে। আর ভবিষ্যতে হ্যাকিংয়ে ধরা পরলে ভয়াবহ পরিস্থিতি ফেইস করতে হবে, একবার সুযোগ দিলাম।

মেধাবী এবং উচ্চবংশীয় টাউট বাটপারের চারণভূমি এই তামা’র বাংলাদেশ। আসুন অনিচ্ছাসত্ত্বেও জুয়াড়ী’র সাথে কথা বলে শাস্তি পাই এবং ক্যাসিনো খেলে বীর হয়ে যাই। ডিজিটাল টাউট হতে সাবধান থাকুন, বুদ্ধিমান হউন, সঠিক কাজটি করুন।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর