ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

জন্মদিনে মাহিকে নিয়ে এক গোপন তথ্য দিলেন আসিফ আকবর

২০১৯ অক্টোবর ২৭ ২১:২২:২৮
জন্মদিনে মাহিকে নিয়ে এক গোপন তথ্য দিলেন আসিফ আকবর

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির জন্মদিন আজ (২৭ অক্টোবর)। নায়িকার জন্মদিনে বাংলা গানের যুবরাজ খ্যাত গায়ক আসিফ আকবর দীর্ঘ ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। সেখানে মাহির সঙ্গে তার পরিচয়। আসিফ-মাহির জুটির একটি ছবিতে অভিনয়ের কথা থাকলেও কেন হলো না। এমন অনেক কিছু উঠে এসেছে স্ট্যাটাসে। আরটিভি অনলাইনের পাঠকদের জন্য স্ট্যাটাসটি নিচে তুলে ধরা হলো।

বছর চারেক আগে কেউ একজন বলেছিল অভিনেত্রী মাহিয়া মাহি আমাকে খুব পছন্দ করে। ফোন নম্বর দিলাম যেন আমাকে এসএমএস দিয়ে ফোন করে। আমি আবার শোবিজে মেয়েদের অহেতুক ফোন দিয়ে হ্যাংলামো করি না। যারা আমার সাথে কাজ করেছে তাদের সবার সঙ্গে আমার স্নেহ আর সম্মানের সম্পর্ক সদা বিরাজমান।

মাহির ফোন এলো সেদিনই, তার কন্ঠের উচ্ছ্বাসেই বুঝে গেছি সে আসলেই আমাকে পছন্দ করে। অনেক কথা হয়নি, যেটুকু কথা হয়েছে তাতেই ভালো লেগেছে। যখন 'ভিআইপি' মুভিটা নিয়ে কথা চালাচালি হচ্ছিল তখনই পরিচালক সৈকত নাসিরকে বলেছিলাম আমার নায়িকা হতে হবে মাহিকে। সৈকত মাহিকে প্রস্তাব দিতেই সে সাঁই করে রাজী হয়ে গেলো। সব ফাইনাল হবার পর আমি ভয় পেয়ে পিছিয়ে গেলাম। এর আগে মুভির প্রস্তাবে আম্মা ভেটো দিয়ে বলেছিলেন, তুমি আগে গান গাওয়ায় পারদর্শী হও। সমাধি (রিমেক) মুভিটা করার অনুমতি দেননি।

শোবিজে কাজ করলেও মাহির সাথে আগে কখনোই দেখা হয়নি। আজ একটি কনফারেন্সে শো উপলক্ষে দুজনার দেখা হয়ে গেল। মাহিকে দেখেই বললাম এটা কে!! মেয়েটা অদ্ভুত একটা আন্তরিকতা নিয়ে ছুটে এলো আমার কাছে।

আড্ডা দিলাম কিছুক্ষণ, ওর কথাবার্তা আচার আচরণে এবার আমার মুগ্ধ হবার পালা। পারফরমেন্স শেষ করে গ্রিনরুমে ঢুকে দেখি একটা কেক রেডি, অর্থাৎ আজকে মাহির জন্মদিন এবং আজই আমাদের প্রথম দেখা হওয়ার দিন। শুভ জন্মদিন সুন্দরীতমা অভিনেত্রী মাহিয়া মাহি। এভাবেই হাসিখুশি থেকো সবসময়, অনেক স্নেহ ভালোবাসা আর শুভকামনা তোমার জন্য।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর