ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬

জনপ্রিয় অভিনেতা দেবের একি করুণ দশা

২০১৯ অক্টোবর ২৪ ১৫:১৩:১৪
জনপ্রিয় অভিনেতা দেবের একি করুণ দশা

গত দুই বছর আগে সুপারহিট কতোগুলো ছবি করে ভক্তদের মনে সারা জাগিয়েছিল টালিউডের জনপ্রিয় নায়ক দেব।কলকতার জনপ্রিয় নায়ক দেব দুই বছর পর প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসে (এসভিএফ)-এ ফিরেছেন। এ যেন ঘরের ছেলে ঘরে ফেরা। কারণ এই প্রযোজনা সংস্থার হাত ধরেই সফলতা পেয়েছিলেন দেব।

২০১৭ সালে ‘আমাজন অভিযান’ সিনেমার পর এই প্রযোজনা সংস্থার কোনো সিনেমায় কাজ করতে দেখা যায়নি দেবকে। এরপর নিজেই প্রযোজনা সংস্থা খুলে বসেন। সেখান থেকে এরই মধ্যে নির্মাণ করা হয়েছে ৫টি সিনেমা। তবে এ ছবিগুলোর একটিও ব্যবস্যা সফল হতে পারেনি।

সর্বশেষ গেল পূজায় মুক্তি পায় দেব অভিনীত ও প্রযোজিত সিনেমা ‘পাসওয়ার্ড’। এই ছবিটিও বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। এরপরই দেব শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এ থেকে কলকাতার সিনেসংশ্লিষ্ট অনেকেই মনে করছেন অনেকটা ব্যর্থ হয়েই দেব আবারো শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সিনেমায় কাজ করতে যাচ্ছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, শ্রী ভেঙ্কটেশ ফিল্মসে দেবের এই নতুন সিনেমা পরিচালনা করবেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। যিনি আগে ‘গুপ্তধনের সন্ধানে’ ও ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ সিনেমা নির্মাণ করেছেন। সব কিছু ঠিকঠাক ভাবে চললে এ সিনেমাটির শুটিং শুরু হবে চলতি বছরের শেষের দিকে। তবে এখনো দেব ছাড়া এই সিনেমায় অন্য কারা কাজ করবেন সেটা এখনো চূড়ান্ত হয়নি।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর