ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

দুই রণবীর নিয়ে একসাথে মুখ খুললেন দীপিকা

২০১৯ অক্টোবর ২১ ১৩:২৯:৫২
দুই রণবীর নিয়ে একসাথে মুখ খুললেন দীপিকা

অকপট দীপিকা জানান, রণবীর কাপুর অভিনয়ের ক্ষেত্রে অনেকটা তাঁরই মতো। ‘আমি কখনও রণবীরকে ওর চরিত্রের জন্যে তৈরি হতে দেখিনি। এক্ষেত্রে ও খানিকটা আমারই মতো।

'সম্প্রতি একটি অনুষ্ঠানের উদ্বোধনী সেশনে ফিল্ম সমালোচক রাজীব মাসান্দ এবং MAMI-র ফেস্টিভাল ডিরেক্টর অনুপমা চোপড়ার সঙ্গে খোলমেলা আড্ডায় মেতেছিলেন MAMI-র নতুন চেয়ারপার্সন অভিনেত্রী দীপিকা পাডুকোন।

এই আড্ডার প্রাথমিক ফোকাস দীপিকার সেরা পাঁচটি চরিত্র নিয়ে আলোচনা হলেও, কথা প্রসঙ্গে উঠে আসে রণবীর কাপুর এবং রণবীর সিং-এর প্রসঙ্গে। হবে নাই বা কেন! এঁদের সঙ্গেই তো একের পর এক হিট ছবি দর্শককে উপহার দিয়েছেন দীপিকা। তাঁকে জিজ্ঞাসা করা হয় দুই রণবীরের মধ্যে অভিনয়েক ক্ষেত্রে কী ফারাক আছে বলে তাঁর মনে হয়।

অকপট দীপিকা জানান, রণবীর কাপুর অভিনয়ের ক্ষেত্রে অনেকটা তাঁরই মতো। ‘আমি কখনও রণবীরকে ওর চরিত্রের জন্যে তৈরি হতে দেখিনি। এক্ষেত্রে ও খানিকটা আমারই মতো। আমরা একটা দৃশ্যের জন্যে ৫০ শতাংশ রিহার্স করি, বাকি ৫০ শতাংশ স্বতঃস্ফূর্তভাবে আসে। অন্যদিকে রণবীর (সিং) নিজের চরিত্র নিয়ে ভীষণই সিরিয়াস।

ও যে কোনও চরিত্রের জন্যে নিজেকে আমূল বদলে ফেলে। সে হাঁটা চলা, কথা বলা, গাড়ি ড্রাইভ করা—সবই বদলে যায়।এমনকি পোশাক ও পারফিউমের পছন্দও বদলে যায়। প্রতি ৬ মাস অন্তর ও যেন এক্কেবারে অন্য মানুষ। ঠিক এই কারণেই আমাদের সম্পর্ক এতদিন টিকে আছে। ওর সঙ্গে থাকলে আমি কখনও বোর হই না।’


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর