ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

স্বামীকে নিয়ে নতুন করে মুখ খুললেন রাখি

২০১৯ অক্টোবর ২১ ১৩:২৬:১৬
স্বামীকে নিয়ে নতুন করে মুখ খুললেন রাখি

সম্প্রতি বিবাহিত রাখির কিছু ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। এরপরই ভক্তদের মধ্যে শুরু হয় গুঞ্জন। শেষপর্যন্ত রাখি কাকে বিয়ে করলেন।এখনও পর্যন্ত রাখি জানিয়েছেন, তাঁর স্বামীর নাম রীতেশ। লন্ডনে ব্যবসা করেন তিনি।তবে বিয়ের পর প্রথম করওয়া চৌথের জন্য বিশেষ ভাবে সেজেওছিলেন রাখি।

দীর্ঘ জল্পনা, কল্পনা এবং গুজবের অবসান ঘটিয়ে গত ৫ অগস্ট অবশেষে গসিপ কন্যে স্বীকার করলেন যে তিনি বিয়ে করেছেন। এক প্রবাসী ভারতীয় ব্যবসায়ীর সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি বিবাহিত রাখির কিছু ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। এরপরই ভক্তদের মধ্যে শুরু হয় গুঞ্জন। শেষপর্যন্ত রাখি কাকে বিয়ে করলেন।

এরপর রাখি নিজেই তাঁর ইন্সটাগ্রাম থেকে হানিমুনের কিছু ছবি শেয়ার করেছেন। সেখানেই তিনি বিয়ের খবর জানান। যদিও হানিমুনে কোথায় গিয়েছেন তা জানাননি অভিনেত্রী। তবে এখনও কিন্তু দেখা মেলেনি রাখির সেই ভাগ্যবান স্বামীর। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিবাহিত মহিলার সাজে ছবি শেয়ার করেন রাখি।

এখনও পর্যন্ত রাখি জানিয়েছেন, তাঁর স্বামীর নাম রীতেশ। লন্ডনে ব্যবসা করেন তিনি। খুব শীঘ্রই লন্ডনে স্বামীর কাছে চলে যাবেন তিনি। যদিও বিয়ের প্রথম করওয়া চৌথেও স্বামীর সঙ্গে কাউকে পরিচয় করালেন না তিনি। তবে ইউকে নিবাসী স্বামীর সঙ্গেই নাকি তিনি এখন রয়েছেন। কারণ স্বামীর জন্য স্পেশ্যাল গাজরের হালুয়া তৈরি করতে করতে ভিডিয়ো শেয়ার করে তেমনই দাবি করেছেন রাখি। আবার নীল স্পোর্টস ব্রা এবং পিংস ট্রাউজার পরে কেন তিনি রান্না করছেন তাও খোলসা করেছেন তিনি।

তবে বিয়ের পর প্রথম করওয়া চৌথের জন্য বিশেষ ভাবে সেজেওছিলেন রাখি। সবুজ সিল্ক শাড়ি এবং মাথায় সোনার মালা পরেছিলেন তিনি। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একাধিক ছবি ও ভিডিয়ো।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর