ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

মোদির বাসভবনে তারার মেলা

২০১৯ অক্টোবর ২০ ১৫:১১:৩১
মোদির বাসভবনে তারার মেলা

মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে ভারত সরকারের উদ্যোগে দেশজুড়ে পালিত হয়েছে বিভিন্ন কর্মসূচি। সেই প্রকল্পগুলোর একটি 'চেঞ্জ উইথইন'। আর এটির উদ্বোধন করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার সন্ধ্যায় মোদির বাসভবনেই এ আয়োজন অনুষ্ঠিত হয়।

সে আয়োজনে রীতিমতো তারকাদের মেলা বসে যায়। কেননা সেখানে উপস্থিত ছিলেন- আমির খান, শাহরুখ খান, কঙ্গনা রানাউয়াত, সোনম কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, একতা কাপুর, রাজকুমার রাও, রাজকুমার হিরানি, আনন্দ এল রাই, বনি কাপুর, কপিল শর্মাসহ বলিউডের অনেকেই।

অনুষ্ঠানে মহাত্মা গান্ধীর আদর্শ প্রচারে বলিউড তারকাদের ভূমিকার প্রশংসা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বলিউডের নানা পরিকল্পনা নিয়েও কথা হয় তাদের। গান্ধীর ভাবধারাকে সিনেমার মাধ্যমে মানুষের আরো কাছে পৌঁছে দেয়ার কথা বলেন মোদি।

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে অভিনেতা আমির খান ভারতীয় গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে দারুণ একটা সময় কাটালাম। তার ভাবনাগুলো শুনেও ভালো লাগলো। তিনি খুবই অনুপ্রেরণাদায়ক এবং আন্তরিক।

শাহরুখ খান বলেন, আমি মনে করি ভারত ও বিশ্বের সামনে মহাত্মা গান্ধীর আদর্শ আবারো তুলে ধরার সময় এসেছে। সিনেমা জগতের সঙ্গে যুক্ত মানুষরা এই বিষয়ে খুবই সচেতন। আমাদের কাজের মধ্যে দিয়ে বার্তা দেয়ার বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। সবাইকে একত্রিত করার জন্য এটা দারুণ উদ্যোগ।

বৈঠক শেষে মোদি টুইটার পোস্টে জানান, জাতির জনকের জন্মদিন পালনের জন্য সবার থেকে পরামর্শ নেয়া জরুরি ছিল। এতে নতুন উদ্ভাবনী বা সৃজনশীল ভাবনা সামনে আসে। একই সঙ্গে দেশের শিল্প-সংস্কৃতিকে উন্নত করে। আশাকরি আমরা সবাই মিলে মহাত্মাজির বার্তা বিশ্বের দরবারে পৌঁছে দিতে পারব।


বহির্বিশ্ব এর সর্বশেষ খবর

বহির্বিশ্ব - এর সব খবর