ঢাকা, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬

এবার তৃতীয় স্বামীর জন্য না খেয়ে থাকছেন শ্রাবন্তী

২০১৯ অক্টোবর ২০ ১০:২৬:৩২
এবার তৃতীয় স্বামীর জন্য না খেয়ে থাকছেন শ্রাবন্তী

বিয়ের প্রথম বছর পার করছেন কলকাতার বাংলা ছবির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। স্বামী রোশন সিংকে সঙ্গে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন জায়গায়। এবারের দুর্গাপূজাতেও চুটিয়ে মজা করেছেন দুজনে। এবার স্বামীর জন্য উপোস রেখে শ্রাবন্তী যেন দেখিয়ে দিলেন, বাঙালিয়ানায় তিনিও কম যান না।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮-এর প্রতিবেদনে জানা যায়, শ্রাবন্তী-রোশন দম্পতির এবারই প্রথম করবা চৌথ। আর সেটি যে তাঁরা ঘটা করে উদযাপন করবেন, তা তো বোঝাই যাচ্ছিল। হয়েছেও তাই।

স্বামী রোশনের জন্য রীতিমতো উপোস থেকেছেন শ্রাবন্তী। উপবাসের পরে রীতি অনুযায়ী সন্ধ্যায় চালনির ফাঁক দিয়ে চাঁদ দেখেছেন স্বামীর সঙ্গে। এরপর দেখেছেন স্বামীর মুখ। তবে শ্রাবন্তীর কষ্টে সামিল হয়েছিলেন রোশনও। স্ত্রীর সঙ্গে উপবাসে সামিল হন তিনিও।

এরপরের দৃশ্য আরো বেশি করে হৃদয় স্পর্শ করার মতো। পানি পান করিয়ে রোশনের উপোস ভাঙান শ্রাবন্তী। এরপর আসে রোশনের পালা। তিনিও আদরের স্ত্রী শ্রাবন্তীর উপবাস ভাঙান পানি পান করিয়ে।

দারুণ মিষ্টি সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে আসার পরে তা যে ঝড় তুলেছে, সে কথা বলাই বাহুল্য।

যা-ই হোক, রোশন সিং একটি বিমান সংস্থার কেবিন ক্রুর পদে রয়েছেন। এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাঁদের ঘরের সন্তান ঝিনুক।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তাঁরা। গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদ হয় শ্রাবন্তীর।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর