ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

আমাকে ওর প্রয়োজন নেই: সাইফ

২০১৯ অক্টোবর ১৯ ১৯:০২:১৮
আমাকে ওর প্রয়োজন নেই: সাইফ

বলিউড তারকা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের নামের আগেই যুক্ত হয়ে গেছে বলিউড তারকা। এবার অপেক্ষা বড় ছেলে ইব্রাহিম আলী খানের। কিছুদিন আগেই হ্যালো ম্যাগাজিনের প্রচ্ছদে দেখা গেছে সারা আলী খান আর ইব্রাহিমকে। শোনা যাচ্ছে, তিনি নাকি মা, বাবা আর বোনের মতোই পারিবারিক ঐতিহ্য মেনে পা রাখতে চান বলিউডে। তাই ই টাইমসকে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে ছেলের জন্য উপদেশ দিয়েছেন বাবা সাইফ আলী খান।

সারা আলী খান প্রথম ক্যামেরার সামনে এসেছিলেন বাবা সাইফ আলী খানের হাত ধরে। করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোতে। ‘কেদারনাথ’, ‘সিম্বা’ আর সাক্ষাৎকারের মাধ্যমে সারা আলী খান খুবই অল্প সময়ের মধ্যেই এখন বলিউডের সবচেয়ে আলোচিত তারকাদের মধ্যে একজন। বলা হচ্ছে, একজন ‘আদর্শ বলিউড তারকা’ হতে যা যা প্রয়োজন, এর সবই আছে সারার ভেতর। পারিবারিক ঐতিহ্য, শিক্ষা, মেধা, জ্ঞান, বিনয়—এসবের সমন্বয়ে তাঁকে ভাবা হচ্ছে বলিউডের দাপুটে ভবিষ্যৎ।

অন্যদিকে ইব্রাহিম আলী খানের বলিউড অভিষেক বিষয়ে বাবা সাইফ আলী খান ই টাইমসকে বলেন, ‘ও (ইব্রাহিম) যদি সিনেমা করতে চায়, তবে আমার মনে হয়, সেই সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা ও যোগ্যতা তার আছে। বলিউডে সে একেবারে নিজের যোগ্যতায় নিজের পরিচয় তৈরি করবে। আমার নামের কোনো প্রয়োজন নেই ওর।’

এরপরও সাইফের কাছে জানতে চাওয়া হয়, কোন ধরনের ছবি দিয়ে বলিউডের যাত্রা শুরু করলে ভালো হয়? উত্তরে সাইফ জানিয়েছেন, তিনি মনে করেন, খুব সিরিয়াস গোছের কিছু দিয়ে শুরু না করাই ভালো। একটু ‘হালকা’ ছবি দিয়ে শুরু করাই ভালো। উদারণ দিয়ে গিয়ে সাইফ ‘সালাম নামাস্তে’ ‘রেস’ ও ‘হাম তুম’ ছবির নাম উল্লেখ করেন। এরপর বলেন, ‘অবশ্য “ওমকারা” ও “পরিণীতা” জাতীয় ছবি দিয়েও বলিউডের ক্যারিয়ার শুরু করতে পারে ও। আমি নিশ্চিত নই। সেটা ওর সিদ্ধান্ত।’

অন্যদিকে সাইফ আলী খানকে দেখা যাবে ‘লাল কাপ্তান’ ছবিতে। গতকাল ভারতে মুক্তি পেয়েছে ছবিটি। আর সারা আলী খানকে দেখা যাবে গোবিন্দ ও কারিশমা কাপুর অভিনীত ১৯৯১ সালের জনপ্রিয় ছবি ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকে। এখানে কারিশমা কাপুরের জায়গায় দেখা যাবে সারা আলী খানকে আর গোবিন্দর চরিত্রে অভিনয় করবেন বরুণ ধাওয়ান। ২০২০ সালের মে মাসে ছবিটি মুক্তি পাবে।

আবার ২০০৯ সালের সাইফ আলী খান ও দীপিকা পাড়ুকোনের সুপারডুপার হিট ছবি ‘লাভ আজকাল’র সিকুয়েলেও দেখা যাবে সারাকে। এখানে তাঁর বিপরীতে আছেন কার্তিক আরিয়ান।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর