ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

নির্বাচনের উত্তেজনা নিয়ে শিল্পী সমিতিতে সরাসরি মুখোমুখি হলেন মিশা মৌসুমী

২০১৯ অক্টোবর ১৯ ১৭:৩৭:২০
নির্বাচনের উত্তেজনা নিয়ে শিল্পী সমিতিতে সরাসরি মুখোমুখি হলেন মিশা মৌসুমী

এবার পাশাপাশি থাকার অঙ্গীকার করলেন মিশা সওদাগর ও চিত্রনায়িকা মৌসুমী। আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিতব্য বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করছেন এ দুই তারকা। বিগত কয়েকদিন ধরেই দুই পক্ষ থেকে অভিযোগ করছেন একে অন্যকে।

কিন্তু এবার আর অভিযোগ নয় পাশাপাশি থাকার অঙ্গীকার করেন তারা।

শনিবার বিকেলে শিল্পী সমিতিতে মিশা-মৌসুমী পাশাপাশি দাঁড়িয়ে কথা বলেন। এ সময় মিশা সওদাগর বলেন, আমার দুঃখে মৌসুমী দুঃখী, ওর দুঃখে আমি দুঃখী। আমরা সমব্যথী।

মিশার কথা শেষ না হতেই মৌসুমী বলেন, আমিও একই কথাই বলছি, যদি মিশা নির্বাচিত হয়ে আসে আমি ওর পাশে থেকে সহযোগিতা করবো। আবার আমিও চাইবো ও আমার পাশে থাকবে সাহায্যের হাত বাড়াবে।

মিশা বলেন, অবশ্যই মৌসুমী নির্বাচিত হলে আমিও পাশে থাকবো। আমার দীর্ঘদিনের অভিজ্ঞতা দিয়ে মৌসুমীকে সহযোগিতা করবো।

গত ৫ অক্টোবর চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়। তালিকা থেকে জানা যায় এবারের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়িকা মৌসুমী ও খলনায়ক মিশা সওদাগর। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন আরমান ও সাংকো পাঞ্জা। সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রতর বিপরীতে কোনো প্রার্থী নেই। এছাড়া নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী হয়েছেন ১৪ জন।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন নায়ক ইলিয়াস কাঞ্চন। তিন সদস্যের আপিল বোর্ডের চেয়ারম্যান প্রযোজক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম খান। বাকি দুজন সদস্য হলেন পরিচালক সোহানুর রহমান ও রশিদুল আমিন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর