ঢাকা, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬

আমি খুব হট, বয়সের সঙ্গে আরো সুন্দরী হচ্ছি

২০১৯ অক্টোবর ১৯ ১৭:২১:৫৪
আমি খুব হট, বয়সের সঙ্গে আরো সুন্দরী হচ্ছি

মিডিয়াপাড়া সারাক্ষণ ব্যস্ত থাকে। আর এর কলাকুশলীদেরও ছুটতে হয় হরদম। কখন পরবর্তী কাজ পাওয়া যাবে কিংবা নিজের প্রয়োজনীয়তা ফুরোচ্ছে কি না, সেই চিন্তায় মগ্ন থাকতে হয় অধিকাংশ শিল্পীকে। আর এবার এসব ব্যাপারে মুখ খুললেন ভারতীয় অভিনেত্রী ইশা কপিকার।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে জানা যায়, যাপিত জীবন, বি-টাউনের হালচাল নিয়ে সম্প্রতি বেশ খোলামেলা কথা বলেছেন ইশা। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মারাঠি ভাষার ছবিতে বেশ জনপ্রিয় ইশা।

ইশা বলেন, ‘আমি কখনোই চোখের আড়াল কিংবা মনের আড়াল হব না, কেননা আমি খুব হট। যতই বয়স বাড়ছে, আমি ততই সুন্দরী হচ্ছি।’

‘আমি কোনোদিনই মন থেকে দূরে সরে যাব না, কারণ আমি প্রতিভাবান অভিনেত্রী। এখানে প্রতিভাবান ব্যক্তিদের করার মতো অনেক কিছু আছে। এখন আমি দারুণভাবে জীবনযাপন করছি। এখনকার সিনেমাগুলো অন্যরকম। ২০৩০ বা ২০৪০ সালের ছবিগুলো আরো পাল্টে যাবে। কিন্তু আমি একে পরোয়া করি না। এটি আমার জীবনকে জটিল করে তুলছে না। আমি যেখানে আছি, ভালো আছি,’ যোগ করেন ইশা।

ইশা বর্তমানে তাঁর ওয়েব প্রকল্পের দিকে মনোযোগ দিচ্ছেন। কাজ বেছে নেওয়ার ক্ষেত্রে তাঁর প্রত্যাশাগুলো পরিবর্তন হয়েছে কি না জানতে চাইলে তিনি জানান, ক্যারিয়ারের শুরুর দিকে বেশ কিছু ব্যাপারে ছাড় দিয়েছেন তিনি। তখন অর্থের দিকে খেয়াল থাকলেও এখন তিনি নিজের অবস্থান নিয়ে সন্তুষ্ট। জানালেন, স্রষ্টা তাঁকে সবকিছুই দিয়েছেন।

ইশা এখন কেবল ভালো কাজের দিকে মনোযোগ দিতে চান। বললেন, ‘এখন যা কিছু আমার ব্যক্তিগত উন্নতিতে ভূমিকা রাখবে, সেগুলোই করতে চাই ও তা অবশ্যই সৃজনশীল কিছু। ওয়েব আমাকে সেটি দিচ্ছে। সেখানে খুব সুন্দরভাবে শট নেওয়া যাচ্ছে, অর্থায়নও ভালো আর শটও তাড়াতাড়ি নেওয়া যায়।’

২০০০ সালে ‘ফিজা’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় ইশার। ৪৩ বছর বয়সী এই অভিনেত্রীকে সর্বশেষ ২০১১ সালে মুক্তি পাওয়া ‘শর্বরি’ ও ‘হ্যালো ডার্লিং’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর