ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

অভিযোগ ও নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের সামনে মুখ খুললেন মৌসুমী

২০১৯ অক্টোবর ১৯ ১৫:৫৫:১৪
অভিযোগ ও নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের সামনে মুখ খুললেন মৌসুমী

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৫ অক্টোবর। নির্বাচনকে কেন্দ্র করে বিএফডিসিতে শুরু হয়েছে শিল্পীদের দৌড়ঝাঁপ। চলছে পাল্টা-পাল্টি অভিযোগও। এবারের নির্বাচনে সভাপতি পদে দাঁড়িয়েছেন মিশা সওদাগর আর স্বতন্ত্র প্রার্থী হয়ে একই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়িকা মৌসুমী। অভিযোগ ও নির্বাচন প্রসঙ্গ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন মৌসুমী।

নির্বাচনের প্রস্তুতি কেমন?

ভালো। ভোটারদের সঙ্গে যোগাযোগ করছি। তাদের কথা শুনছি। আমি তো একা, তাই সব কিছু আমাকেই করতে হচ্ছে।

প্রচারণা করতে গিয়ে কোনো বাধার মুখোমুখি হচ্ছেন কী?

আমি তো শুরু থেকেই নানা ধরনের বাধার মুখোমুখি হয়েছি। বাধা আমার কাছে এখন আর নতুন কিছু না। এখনো বাধার মুখে পড়তে হচ্ছে আমাকে। আমার সমর্থকদের হুমকি দেওয়া হচ্ছে। তাদের পোস্টার লাগাতে দেওয়া হচ্ছে না। এসব ঘটনা প্রতিদিনই ঘটছে।

বিষয়টি কি প্রধান নির্বাচন কমিশনার বরাবর জানিয়েছেন?

বিষয়টি প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন ভাইকে জানানো হয়েছে। জানালেই বা কি? কেউ কিন্তু আমার সামনা-সামনি এসে বাধা দিচ্ছে না। আমি না থাকলে, আমার সমর্থকদের নানা কথা বলছে। এসব যদি প্রমাণ করতে যাই, তবে অন্যরকম ঘটনা ঘটবে। আর যাদের বাধা দিচ্ছে, তারাও হয়তো চাপের মুখে পড়ে যাবে।

বরাবরই আপনারা সবাই বলে থাকেন, আপনারা একটি পরিবার। কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে আপনাদের মধ্যে যে দূরত্ব তৈরি হয়েছে, এই দূরত্ব ঘুচবে কি?

আমার মধ্যে কোনো ঝামেলা নেই। মিশা-জায়েদ গতবার এ কাজটি করেছে। আমি জয়ী হলে এই কাজটি করবো না। আমার কথা হচ্ছে যে সমিতিতে পাস হয়ে আসবে, সেই ওই স্থানে বসবে। তাছাড়া আমাকে তো তাদের সঙ্গেই কাজ করতে হবে। কারণ আমার তো কোনো প্যানেল নেই। তাদের সঙ্গে কাজ করার মন মানসিকতাও আছে। তো আমার কোনো ঝামেলা হবে না। নির্বাচনে জয়ী হলে প্রথম কাজই হবে, এই দূরত্ব ঘোচানো। ভেদাভেদ ভুলে সবাইকে নিয়ে চলচ্চিত্রের জন্য কাজ করতে চাই।


সাক্ষাৎকার এর সর্বশেষ খবর

সাক্ষাৎকার - এর সব খবর