ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

বিয়ে নিয়ে মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা

২০১৯ অক্টোবর ১৯ ১০:৪৯:০৪
বিয়ে নিয়ে মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা

টিভি এবং অনলাইনভিত্তিক নাটকে এ সময়ে নিয়মিত অভিনয় করছেন তানজিন তিশা। ঈদের পর বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন। তবে এখন আবার পুরো ব্যস্ত সময় পার করছেন বলে জানান তিনি। দুর্গাপূজার নাটকের মাধ্যমেই তিশা অভিনয়ে ফিরেছেন। পূজা উপলক্ষে টেলিভিশনে তিনটি এবং অনলাইনের একটি নাটকে অভিনয় করেছেন এ অভিনেত্রী। তিশা বলেন, দুই ঈদের ব্যস্ততার কারণে পরিবারকে সময় দিতে পারিনি।

তাই কোরবানী ঈদের পর পরিবারের সবাইকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছি। তবে এখন আবার নিয়মিত অভিনয় করছি। অভিনয়ে মনোযোগ দিয়েছি। তানজিন তিশা সম্প্রতি ‘রাজপুত্র’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন।

এতে তিনি জুটি বেঁধেছেন অপূর্বর সঙ্গে। নাটকটি নির্মাণ করেছেন সোহেল আরমান। তবে মজার বিষয় হলো এ নাটকে তিশার সঙ্গে শিশু শিল্পী হিসেবে দেখা যাবে তার বড় বোনের ছেলেকে। এটি তার জন্য খুব আনন্দের বলে জানান। তার ভাষ্য, আমার বড় বোনের ছেলে নায়াত এ নাটকে আমার সন্তানের চরিত্রে অভিনয় করেছে।

এটি সত্যি অনেক আনন্দের। নাটকের গল্পটিও দারুণ। দর্শক এ নাটকে আমাকে অন্যরকম ভাবে দেখবে। অভিনয় নিয়ে টার্গেট কী? এ প্রশ্নের জবাবে তিশা বলেন, নিজেকে একজন প্রতিষ্ঠিত অভিনয়শিল্পী হিসেবে দেখতে চাই। গত দুই বছর ধরেই সিরিয়াসলি অভিনয়টা করে যাচ্ছি। এই অল্প সময়ের মধ্যেই দর্শকের কাছ থেকে দারুণ সাড়া পেয়ে আসছি। অনেক স্বীকৃতিও পেয়েছি কাজের জন্য। আমি একজন অভিনেত্রী হওয়ার চেষ্টা করছি।

শোবিজে অনেক অভিনেত্রী তাদের প্রিয় কোনো শিল্পীকে অনুকরণ বা অনুসরণ করেন। এ ক্ষেত্রে তানাজিন তিশা কি করেন? তিনি বলেন, আমি আমার মতো কাজ করি। তবে অনেকের কাছ থেকে শেখার চেষ্টা করি। আমি কারো নাম বলতে চাই না। আমার সিনিয়র থেকে শুরু করে সমসাময়িক অনেকের ভালো অভিনয় থেকে শিক্ষা নেয়ার চেষ্টা করছি। এ সময়ে অনেক অভিনেত্রী ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন।

কিন্তু এ অভিনেত্রীকে ধারাবাহিকে দেখা যায় না। এর কারণ কি? এটি জানতে চাইলে তিনি বলেন, ইচ্ছা আছে। তবে সময় স্বল্পতার কারণে পারছি না। কারণ একক নাটক কম সময়ে শেষ করা হয়। কিন্তু ধারাবাহিকে তা সম্ভব নয়। অবশ্য ভালো গল্প এবং ইউনিট পেলে ধারাবাহিকে অভিনয় করবো। কিন্তু সেটি নিয়মিত নয়। ক্যারিয়ারের শুরুতে তিশা চলচ্চিত্রে অভিনয় করছেন এমন গুঞ্জন শোনা গেছে বেশ কয়েক বার।

এ সময়ে চলচ্চিত্রের বিষয়ে তার ভাবনা কি? তিনি বলেন, যখন মডেলিং শুরু করি তখন থেকেই সিনেমায় অভিনয়ের কথা হয়ে আসছিল। বিশেষ করে ছোট পর্দায় আসার আগেই আমারো সিনেমায় অভিনয়ের ইচ্ছা ছিল। এখন কিন্তু নিয়মিত সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাচ্ছি। তবে ছোট পর্দায় কাজ নিয়ে আমি সন্তুষ্ট। তারপরও যদি খুব ভালো প্রজেক্টের প্রস্তাব আসে তাহলে এ মাধ্যমে কাজে যুক্ত হবো। সাম্প্রতিক সময়ে আপনার প্রেম ও বিয়ে নিয়ে নানা কথা শোনা গেছে। এ বিষয়টি কী সত্যি? তিশা বলেন, বিষয়গুলো আমার মাথাতেই নেই। আর যেসব কথা শুনেছেন সেগুলো সত্য নয়। আমার সঙ্গে কথা না বলে কিছু অনলাইন গণমাধ্যম এই বিষয়ে খবর পরিবেশন করেছিল। এখনই বিয়ে করার পরিকল্পনা নেই। আমার বাবা-মা কিংবা আত্মীয়স্বজনরাও বিয়ের বিষয়ে তাগাদা দিচ্ছেন না। তারা দেখছেন যে, অভিনয় ক্যারিয়ার নিয়ে আমি অনেক ব্যস্ত আছি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর