ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন কার্তিক

২০১৯ অক্টোবর ১৮ ২১:১৬:৩৫
নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন কার্তিক

অল্প সময়েই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান। ‘লুকা চুপি’ তারকা কার্তিক এখন কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। তবে অন্যসব তারকার মতো তাঁর প্রেমের সম্পর্ক কিংবা বিয়ে নিয়েও ভক্তদের আগ্রহ চোখে পড়ার মতো। আর এবার সে বিষয়ে মুখ খুললেন দর্শকপ্রিয় এই অভিনেতা।

ইন্ডিয়া টিভি নিউজের অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, এখন ক্যারিয়ার নিয়েই ভাবতে চাইছেন কার্তিক। বিয়ের ব্যাপারে তিনি বলেন, ‘এ ব্যাপারে মাকে জিজ্ঞেস করতে হবে আমার। তবে এখন আমি ক্যারিয়ারের দিকেই মনোযোগ দিচ্ছি।’

কার্তিককে আগামীতে ‘পতি, পত্নী অউর ওহ’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। কমেডিভিত্তিক এই ছবিতে কার্তিককে একজন প্রতারক স্বামীর ভূমিকায় দেখা যাবে। মুদাসসর আজিজ পরিচালিত এ সিনেমায় আরো রয়েছেন ভূমি পেড়নেকার। শিগগিরিই এর ট্রেলার মুক্তি পাবে বলে জানান কার্তিক। গত বুধবার ছবিটির পোস্টার উন্মোচিত হয়েছে।

সম্প্রতি খ্যাতিমান ডিজাইনার ডুও আবু জানি ও সন্দীপ খোসলা আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দেন কার্তিক। সেখানেই এসব কথা জানান তিনি। ১৯৭৮ সালের হিট সিনেমা ‘পতি, পত্নী অউর ওহ’র রিমেকে অভিনয়ের চুক্তি সেরেছেন কার্তিক আরিয়ান ও অনন্যা পান্ডে। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

গত বছর বক্স অফিসে ‘সোনু কে টিটু কি সুইটি’র ব্যাপক সাফল্যের পর বিপুল তরুণীর মন জয় করে নেন কার্তিক আরিয়ান। শুধু ভক্তই নয়, বলিউড অভিনেত্রীরাও তাঁর প্রেমে মশগুল। এই কদিন আগে নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে বলেছেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ। একান্তে সময় কাটাতে রাজি।

এদিকে অনন্যার আগে নবাবনন্দিনী সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের প্রেমের গুঞ্জন নিয়ে কম লেখালেখি হয়নি। একই টেলিভিশন শোতে বাবা সাইফ আলি খানের সামনে সারাও বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর