ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

অ্যাকশনে ‘লাল কাপ্তান’-এর ট্রেলারেই চমকে দিলেন সাইফ আলি (দেখুন ভিডিও)

২০১৯ অক্টোবর ১৮ ২০:৪৭:১৩
অ্যাকশনে ‘লাল কাপ্তান’-এর ট্রেলারেই চমকে দিলেন সাইফ আলি (দেখুন ভিডিও)

মাথায় জটা, কপালে লেপটা ছাই, ললাটে আঁকা লম্বা লাল তিলক। ‘লাল কাপ্তান’-এর ট্রেলারে এভাবেই ভয়ানক চেহারায় ধরা দিয়েছেন সাইফ আলি খান। এমন অবতারে সাইফ-কে এর আগে কেউ কখনও দেখেছেন বলে মনে পড়ছে না।

‘লাল কাপ্তান’-এর ট্রেলার দেখে অনেকেই সাইফের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ। ট্রেলারটি দেখেছে সাইফ-কারিনা পুত্র ছোট্ট তৈমুর আলি খানও। বাবার সিনেমার এই ট্রেলার দেখে ছোট্ট নবাবের কী প্রতিক্রিয়া ছিল শুনলে আপনিও চমকে যাবেন।

সাইফ নিজেই জানিয়েছেন, ‘লাল কাপ্তান’-এর ট্রেলার নিজেই বারবার দেখতে চেয়েছে ছোট্ট তৈমুর। তার কথায় সে ‘মারামারি’র ট্রেলার দেখতে চায়। সাইফ জানান, ”আমি খুব ভালো করে জানি, এধরনের জিনিস তৈমুরের মত শিশুর এক্কেবারেই দেখা উচিত নয়। অথচ প্রত্যেকদিন রাত হলেই ও (তৈমুর) বলে আমি মারামারি ট্রেলার দেখতে চাই।

আমি প্রথমে ভেবেছিলাম এটা ‘তানাজি’র (সাইফের আরেকটি ছবি, যেটা খুব শীঘ্রই মুক্তি পাবে) কথা বলছে। আমি যখন ওটা দেখাই বলে না ওটা নয়। ফের জিজ্ঞাসা করি কোনটা? ও উত্তর দেয় ‘লাল কাপ্তান’। ওর ট্রেলারটা খুব পছন্দ। ও এক দিনে এটা দু’দুবার দেখে ফেলে। যদিও আমি জানি বাবা হিসাবে এটা এক্কেবারেই উচিত নয়।”

তৈমুর ছাড়া, ‘লাল কাপ্তান’-এর ট্রেলার দেখে স্ত্রী কারিনা কাপুর খানের কী বক্তব্য সেবিষয়ে সাইফ আলি খানের কী বক্তব্য তা জানতে চাওয়া হলে সাইফ বলেন, ”আমার মনে হয় না, যে এটা কারিনার পছন্দের ছবির মধ্যে পড়ে বলে। ওর সবসময় পছন্দ, বেশ সুন্দর দেখতে লাগবে, এমন কোনও ছবি। তাই আমার মনে হয় না এটা কারিনার পছন্দের ছবির তালিকায় পড়বে বলে। ‘স্টার ওয়ারস’, ‘লর্ড অফ রিংস’, ‘গেম অফ থ্রোনস’ এধরনের কোনও কিছুই ওর বিশেষ পছন্দ নয়। তবে হতে পারে আমার ধারনা ভুল।”

ভিডিওটি দেখতে এখানে কিল্ক করুন

বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর