ঢাকা, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬

এবার নিককে ভেঙচি কাটলেন প্রিয়াঙ্কা, দেখুন এক্সক্লুসিভ ছবিতে

২০১৯ অক্টোবর ১৮ ১৯:৩৬:৫৪
এবার নিককে ভেঙচি কাটলেন প্রিয়াঙ্কা, দেখুন এক্সক্লুসিভ ছবিতে

বিয়ের পর প্রথম করবা চৌথ, তাই অন্যরকম হবে না, তা কি হয়? স্বামীর মঙ্গল কামনায় প্রিয়াঙ্কা যখন সেজেগুজে ছবি শেয়ার করেন, তখন নিকও কিন্তু পিছিয়ে নেই। প্রিয়াঙ্কার সঙ্গে নিজস্বী তুলে, তিনি সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। যেখানে নিক-প্রিয়াঙ্কাকে দেখা যায় এক্কেবারে অন্যরকম মুডে।

ছবিতে দেখা যচ্ছে, লাল শাড়িতে সেজেগুজে, হাতে লাল রঙের চুড়ি পরে নিককে মুখ ভেঙাতে শুরু করেন প্রিয়াঙ্কা। ওই ছবিতে নিক লেখেন, তাঁর স্ত্রী ভারতীয় এবং হিন্দু। ভারতীয় সংস্কৃতি সম্পর্কে অনেক কিছুই নিক এখন প্রিয়াঙ্কার কাছ থেকে শিখতে শুরু করেছেন। ফলে, প্রিয়াঙ্কার সঙ্গে প্রত্যেকে করবা চৌথের শুভেচ্ছাও জানান মার্কিন পপ তারকা নিক জোনাস।

তবে প্রথম করবা চৌথ ভারতে বসে নয়, মার্কিন মুলুকের সান দিয়েগোতে বসেই পালন করেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সঙ্গে ছবি তুলে, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন বলিউড অভিনেত্রী।

এদিকে স্বামী নিক জোনাসের সঙ্গে করবা চৌথের ছবি শেয়ার করার পর বন্ধুদের সঙ্গেও নতুন ছবি শেয়ার করেন ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর অভিনেত্রী।

সবে সবে মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নতুন সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’। এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম এবং রোহিত শরফ। বিয়ের পর পরিচালক সোনালি বোসের এই সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করেন প্রিয়াঙ্কা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর