ঢাকা, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬

স্টেশনে গান গেয়ে ভিক্ষা করা রানুর মেয়ে কত সুন্দর,দেখুন মা ভিক্ষা করলেও তাঁর ছিল সচ্ছলতার জীবন

২০১৯ অক্টোবর ১৮ ১৮:৪৭:১৮
স্টেশনে গান গেয়ে ভিক্ষা করা রানুর মেয়ে কত সুন্দর,দেখুন মা ভিক্ষা করলেও তাঁর ছিল সচ্ছলতার জীবন

রানাঘাট স্টেশনে বসে গান গাইতেন। সেই ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান রানু মণ্ডল।

ইতিমধ্যেই বলিউডে দুটি প্লে ব্যাকও করে ফেলেছেন রানু। তিনিই এখন সোশ্যাল মিডিয়ার নয়া সেনসেশন। আর মায়ের এই বিখ্যাত হওয়ার খবরে তার সঙ্গে দেখা করতে হাজির হন তারই এক মেয়ে স্বাতী রায়।

কেনো এতদিন মায়ের সঙ্গে যোগাযোগ রাখেননি? এই প্রশ্নের উত্তরে রানু মণ্ডলের মেয়ে স্বাতী রায় জানিয়েছিলেন, বিবাহ-বিচ্ছেদের কারণে মানসিক যন্ত্রণার মধ্যে দিন কাটাচ্ছিলেন, আর্থিক সমস্যাও ছিল তাই আর মাকে কোনোভাবে সাহায্য করতে পারেননি।

এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে রানু মণ্ডলের মেয়ে স্বাতী রায়ের বেশকিছু ছবি। যেখানে এক প্রকার তার স্বচ্ছল সংসারের ছবিই ফুটে উঠেছে।

দুই ছেলেকে নিয়ে রেস্তোরাঁতে খেতে যাওয়া থেকে বেড়াতে যাওয়া, কিংবা ছেলেদের জন্মদিনে কেক কাটা, স্বাতী রায়ের এই সব ছবিই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে।

স্বাতী রায়ের এই ছবিগুলো থেকে কোনোভাবেই তার কষ্টে দিন কাটানো কিংবা অস্বচ্ছলতার ছবি ধরা পড়ছে না বলেই মনে করছেন সবাই।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় রানু মণ্ডলের মেয়ের গাওয়া একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’ গানটি গাইতে শোনা গিয়েছে স্বাতী রায়কে। যদিও সোশ্যাল মিডিয়ায় নিজের থেকে পোস্ট করা স্বাতীর গানের ভিডিওটি কোনোভাবেই মানুষের মন কাড়তে পারেনি।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর