ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

এবার দুবাইতে গিয়ে রোমহর্ষক ভিডিও পোস্ট করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

২০১৯ অক্টোবর ১৮ ১৮:২৮:৫৫
এবার দুবাইতে গিয়ে রোমহর্ষক ভিডিও পোস্ট করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

পুজোর ঠিক পরপরই প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়ে দুবাইতে জমিয়ে ছুটি কাটিয়েছেন অঙ্কুশ হাজরা। ছুটি কাটানোর নানান ছবি ও ভিডিয়ো পোস্টও করেছেন অঙ্কুশ। কখনও রোপ গ্লাইডিং, কখনও আবার দুবাইয়ের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ানোর নানান ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা দুজনেই। এবার স্কাইডাইভিংয়ের রোমহর্ষক ভিডিয়ো নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন অঙ্কুশ।

দুবাইতে বিমানে উঠে সেখান থেকে পাখির মত ঝাঁপ, তারপর বেশ কিছুক্ষণ এভাবে আকাশে ভাসতে থাকা কিংবা উড়তে থাকা। স্কাই ডাইভিংয়ের পাখির মতো আকাশে ভেসে বেড়ানোর আনন্দটাই যে অনাবিল। আর সেটাই উপভোগ করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। অভিনেতার সঙ্গে দেখা গেল ট্রেনারকে। অঙ্কুশের মত যাঁরা এভাবেই অ্যাডভেঞ্চার পছন্দ করেন তাঁদেরও এই স্কাইডাইভিং ভিডিয়োটা মন কাড়বে বৈকি। আর যাঁরা কিছুটা ভীতু তাঁদের যে এধরনের ভিডিয়ো দেখে বুক দুরু দুরু অবস্থা হবে সেটাও বলাই বাহুল্য।

তবে শুধু অঙ্কশই নন, স্কাইডাইভিং করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেনও। তিনিও তাঁর সোশ্যাল মিডিয়ায় স্কাইডাইডিংয়ের সেই রোমহর্ষক ভিডিয়ো পোস্ট করেছেন।

তবে ঐন্দ্রিলা হয়তবা কিছুটা ঘাবড়েই গিয়েছিলেন, আর তাই হয়ত নেমে এসে অঙ্কুশকে জড়িয়ে ধরতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত রাজা চন্দের পরিচালনায় অঙ্কুশ আপাতত ব্যস্ত তাঁর আগামী ছবি ‘ভয়’। আর অঙ্কিতা ব্যস্ত তাঁর জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’ নিয়ে।

ভিডিওটি দেখতে এখানেক্লিক করুন

টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর