ঢাকা, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬

স্ত্রী-কন্যাকে নিয়ে কোথায় গেলেন জিৎ,ভাইরাল ভিডিও

২০১৯ অক্টোবর ১৮ ১৭:২২:০৩
স্ত্রী-কন্যাকে নিয়ে কোথায় গেলেন জিৎ,ভাইরাল ভিডিও

পুজোর ছুটির শেষে আপাতত টালি পাড়ার বহু তারকাই ছুটি কাটানোর জন্য কলকাতা ছেড়েছেন। দেব-রুক্মিণী, রাজ-শুভশ্রী থেকে টলি অভিনেত্রী মনামী সকলেই যে যার মত ছুটি কাটাতে ব্যস্ত। সম্প্রতি বিদেশ থেকে ছুটি কাটিয়ে বাড়ি ফিরেছেন অভিনেতা জিৎ।

স্ত্রী মোহনা রাতলানি ও মেয়ে নবন্যা মদনানীকে নিয়ে ছুটি কাটাতে দেশের বাইরে গিয়েছিলেন জিৎ। মেয়ে ও স্ত্রীর সঙ্গে ছুটি কাটানোর কিছু মুহূর্ত নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জিৎ।

তাঁরা ঠিক কোথায় ছুটি কাটাতে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় সেকথা অবশ্য উল্লেখ করেননি জিৎ। তবে জিৎ, মোহনা ও নবন্যার ছবির পিছনে দেখা যাচ্ছে স্ট্যাচু অব লিবার্টি। অভিনেতার পোস্ট করা আরেকটি ভিডিয়োতে নায়াগ্রা জলপ্রপাতের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে মোহনা ও নবন্যাকে। যা থেকেই বেশ বোঝা যাচ্ছে ছুটি কাটাতে স্ত্রী ও মেয়েকে নিয়ে নিউ ইয়র্ক-এ উড়ে গিয়েছিলেন অভিনেতা।

২০১১ সালের ২৪ ফেব্রুয়ারি পেশায় শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাতে বাঁধা পড়েন টলিউড অভিনেতা জিৎ। ২০১২ সালে জিৎ ও মোহনার পরিবারে আসে তাঁদের মেয়ে নবন্যা। প্রসঙ্গত, খুব শীঘ্রই নিজের প্রযোজনা সংস্থার ছবি ‘অসুর’এ দেখা যাবে জিৎকে। যে ছবির পরিচালনা করছেন পাভেল। ছবিতে জিৎ ছাড়াও দেখা যাবে অবীর চট্টোপাধ্যায় ও নুসরত জাহাঁকে।

ভিডিওটি দেখতে এখানেকিল্ক করুন

টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর