ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

জায়েদ খানের সেই ৩০০ সেকেন্ডের ভিডিও যা নিয়ে তোলপার বিনোদন জগৎ,দেখুন ভিডিওসহ

২০১৯ অক্টোবর ১৭ ১৪:৩৩:০৩
জায়েদ খানের সেই ৩০০ সেকেন্ডের ভিডিও যা নিয়ে তোলপার বিনোদন জগৎ,দেখুন ভিডিওসহ

সিনেমা অঙ্গনে এখন নির্বাচনী হাওয়া। আসছে ২৫ অক্টোবর শিল্পী সমিতির নির্বাচন। গেলবারের মতো এই নির্বাচনেও সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। সাম্প্রতিক সময়ের আলোচিত এই নির্বাচন ও ব্যক্তিগত ক্যারিয়ান নিয়ে তিনি এসেছিলেন চ্যানেল আইয়ের প্রতিদিনকার আয়োজন ‘৩০০ সেকেন্ড’ নামের অনুষ্ঠানে।

জনপ্রিয় ‘ছোটকাকু’র স্রষ্টা, শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় গত ৫ অক্টোবর থেকে চ্যানেল আইয়ে দেখানো হচ্ছে ব্যতিক্রমী অনুষ্ঠান ‘৩০০ সেকেন্ড’। অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনা ও সেহাঙ্গল বিপ্লবের পরিচালনায় দিনকে দিন জমে উঠছে অনুষ্ঠানটি। ১১তম পর্বের অতিথি হয়ে এসেছিলেন জায়েদ।

চলচ্চিত্রে সামগ্রিকভাবে যে দুর্দশা, এরজন্য শিল্পী সমিতির ভূমিকা কী?-শাহরিয়ার নাজিম জয়ের মুখোমুখি এমন প্রশ্নে শিল্পী সমিতির নেতা জায়েদ খান বলেন: চলচ্চিত্রের দুর্দশার জন্য শিল্পী সমিতি দায়ী না। শিল্পী সমিতির লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে শিল্পীদের সার্থ রক্ষা করা। এটা হাসতে হাসতে রাজ্জাক ভাই, ফারুক ভাইয়েরা তৈরী করেছিলেন ১৯৮৪ সালে।

জায়েদ খান এ বিষয়ে আরো বলেন, অনেক সময় প্রযোজকরা শিল্পীদের পাওনা টাকা দেয় না সেজন্য কিন্তু শিল্পীদের সার্থ রক্ষার জন্যই সমিতিটা তৈরী হয়েছিলো। এখন সিনেমার ভালো বা মন্দ দিকটা ভাবা হচ্ছে প্রযোজক সমিতির। কারণ তারা টাকা লগ্নি করেন, তারা সিনেমা বানায়; শিল্পীরা তাদের পক্ষে কাজ করেন। এই দিক থেকে আমাদের কোনো ঘাটতি নেই। প্রযোজক সমিতিকে আমরা সম্পূর্ণ সহায়তা বা সমর্থন আমাদের পক্ষ দিয়ে দিয়ে যাচ্ছি নিরলস।

কথাবার্তায় এবারও শিল্পী সমিতির নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন জায়েদ। সেইসঙ্গে গেল বছরের ব্যর্থতার কথাও স্বীকার করেন অকপটে।

চ্যানেল আইয়ে ‘৩০০ সেকেন্ড’ অনুষ্ঠানটির প্রথম পর্বে অতিথি ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তারকাদের মধ্যে এসছেন সালাহউদ্দিন লাভলু, চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা মৌসুমী। এছাড়াও এই অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য তোফায়েল আহমেদ এবং মেয়র আতিকুল ইসলাম-এর মতো গুণী ব্যক্তিত্বরা।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর