ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

মন্ত্রীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন টেলি দুনিয়ার জনপ্রিয় এই অভিনেত্রী

২০১৯ অক্টোবর ১৬ ১৯:০৮:৩০
মন্ত্রীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন টেলি দুনিয়ার জনপ্রিয় এই অভিনেত্রী

ক্যাবিনেট মন্ত্রী সুয়েশ রওয়তের সঙ্গে সারা জীবন পথ চলার অঙ্গীকার নেন মোহেনা।
সাত পাকে বাঁধা পড়লেন‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’-এর কীর্তি গোয়েনকা ওরফে মোহেনা কুমারী সিংহ। গত ১৪ অক্টোবর হরিদ্বারেউত্তরপ্রদেশের ক্যাবিনেট মন্ত্রী সুয়েশ রওয়তের সঙ্গে সারা জীবন পথ চলার অঙ্গীকার নেন মোহেনা। এই বছরের ১৪ ফেব্রুয়ারি গোয়ায় এক অত্যন্ত গোপন অনুষ্ঠানে আংটি বদল করেছিলেন তাঁরা। এবার এক হল চারহাত।

মোহেনা বা সুরেশ এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি পোস্ট না করলেও মোহেনার বিভিন্ন ফ্যান ক্লাবের পেজ থেকে শেয়ার করা হয়েছে তাঁদের বিয়ের ছবি। চোখ ধাঁধানো সে সব ছবি ইতিমধ্যেই ভাইরাল। লাল-সোনালি রঙের লেহেঙ্গায় মোহেনা যেন স্বপ্নের রাজকুমারী। শুধু স্বপ্নই বা বলা যায় কী করে! তিনি তো প্রকৃত অর্থেই রাজকুমারী।রাজ পরিবারের রক্ত রয়েছে তাঁর শরীরে। তাঁর বাবা পুষ্পরাজ সিংহ মধ্যপ্রদেশের রেওয়ার রাজা। এখন যদিও রাজার যুগও নেই, নেই রাজ্যপাটও। তবু ঠাট বাঁটে খামতি নেই। তাই তাঁর বিয়েও যে আর পাঁচজনের মতো হবে না, তা বলার অপেক্ষা রাখে না।

আইভরি রঙের শেরওয়ানিতে সেজেছিলেন সুয়েশ। রাজওয়াড়া গয়নায়, লাল রঙের ওড়নায় মোহেনা এক্কেবারে ‘পারফেক্ট’। রাজপুত নিয়ম রীতি মেনে অগ্নিকুণ্ডের সামনে শপথ নিয়ে নতুন যাত্রা শুরু করলেন ওই জুটি। সম্পন্ন হল আরও এক রাজকীয় বিয়ের অনুষ্ঠান।

রাজ পরিবারের মেয়ে। তাই বাবা প্রথম দিকে চাননি অভিনয়কে পেশা হিসেবে বেছে নিক মোহেনা। কিন্তু মা পাশে ছিলেন সব সময়। তাই বাবাকে না জানিয়েই চোখে স্বপ্ন নিয়ে মুম্বই পাড়ি দিয়েছিলেন মোহেনা। অংশগ্রহণ করেছিলেন এক জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো-তে। সেখানে তাঁর অসাধারণ পারফরম্যান্স তাক লাগিয়ে দেয় দর্শকদের। মুগ্ধ হন বিচারকেরাও। এর পর আর ফিরে তাকাতে হয়নি। আসতে থাকে অভিনয়ের অফার। রেওয়ার রাজকুমারী ধীরে ধীরে হয়ে ওঠেন বলি পাড়ার অন্যতম চেনা মুখ।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর