ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

বনিকে ছাড়া ‘ওয়ান্টেড’র সিক্যুয়েল করছেন সালমান

২০১৯ অক্টোবর ১৬ ১৭:০৪:০৮
বনিকে ছাড়া ‘ওয়ান্টেড’র সিক্যুয়েল করছেন সালমান

ভারতীয় সংবাদমাধ্যমকে সূত্র জানায়, বনি কাপুরকে ‘ব্যক্তিগত কিছু কারণে’ সালমান খান পছন্দ করেন না। (সালমান খানের ছোট ভাই আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকার সঙ্গে বনিপুত্র অর্জুনের প্রেমের সম্পর্ক রয়েছে।) তাই তার সঙ্গে সিনেমা করতে আগ্রহী না ‘ভাইজান’।

২০০৯ সালের বলিউডের সুপারহিট সিনেমা ‘ওয়ান্টেড’র সিক্যুয়েল নিয়ে আবারও একসঙ্গে হাজির হতে যাচ্ছেন প্রভুদেবা ও সালমান খান। তবে মূল সিনেমার প্রযোজক বনি কাপুর সিক্যুয়েলে থাকছেন না।

কিন্তু ২০২০ সালের ঈদে মুক্তি দেওয়া জন্য প্রভুদেবার পরিচালনায় ‘ওয়ান্টেড’র সিক্যুয়েল বানাতে চান সালমান। সেজন্য সালমানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান সালমান খান ফিল্মসের ব্যানারে এটি নির্মাণের উদ্যোগ নেন তিনি।’

এদিকে বনি কাপুরের ঘনিষ্ঠ সূত্র জানায়, সালমান খানকে আনন্দের সঙ্গে সিনেমাটি নির্মাণ করতে দিচ্ছেন বনি। তাকে প্রযোজক হিসেবে না রাখাতে বনি কোনো রকম অসন্তোষ প্রকাশ করেননি। তবে সালমান যদি আগে তাকে বলতেন, তাহলে তিনি ‘ওয়ান্টেড’ নির্মাণের সম্মতি দিয়ে দিতেন। বিনা সম্মতিতে এটি করা ঠিক হচ্ছে না। তবে বনি কোনো রকম আইনি পদক্ষেপও নিচ্ছেন না।

‘ওয়ান্টেড’র প্রথম কিস্তিতে সালমান খান ও আয়েশা টাকিয়া জুটি বেঁধে অভিনয় করেছেন। তবে নতুন পর্বে সাল্লুর বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর