ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

এক ছবিতেই অনুসারী ৬৫ লাখ

২০১৯ অক্টোবর ১৬ ১৬:৩৬:৫৫
এক ছবিতেই অনুসারী ৬৫ লাখ

হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন তার ভক্তদের রীতিমতো চমকে দিলেন। ১৫ অক্টোবর হঠাৎ করেই তিনি জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে অভিষেক করলেন। তাতে পুরনো বন্ধুদের সঙ্গে একটি মাত্র ছবি শেয়ার করেন তিনি। অবিশ্বাস্য হলেও সত্যি, এতেই প্রথমদিনে মাত্র ১৮ ঘণ্টায় তার ফলোয়ার সংখ্যা ৬৫ লাখ ছাড়িয়েছে!

জেনিফারের বন্ধু ও ভক্তরা যেন মুখিয়ে ছিলেন, কখন তিনি ইনস্টাগ্রামে আবির্ভূত হবেন। মঙ্গলবার ইনস্টাগ্রামে অভিষেক করেই জেনিফার তার বায়োগ্রাফিতে লেখেন, ‘আমার বন্ধুরা আমাকে জেন বলে ডাকে।’

এরপর তিনি যে ছবিটি শেয়ার করেছেন, তার ক্যাপশনে লেখেন, ‘এখন আমরা ইনস্টাগ্রামের বন্ধুও। হ্যালো ইনস্টাগ্রাম।’

এই একটি মাত্র ছবি শেয়ার করেন তিনি। বলা যেতে পারে ‘ব্লকবাস্টার’ ছবি। পুরনো বন্ধুদের সঙ্গে এই দলবদ্ধ ছবিটি শেয়ার করে তিনি তার বন্ধুদের সঙ্গে মিলিত হওয়ার দারুণ একটি বার্তাই দিয়েছেন বলা যায়।

ছবিটিতে একসঙ্গে দেখা যায় লিসা কুড্রো, কর্টনি কক্স, ডেভিড শোয়িমার, ম্যাট লে ব্লাঙ্ক ও ম্যাথিউ পেরিকে। এরা সবাই জেনিফার অভিনীত জনপ্রিয় টিভি সিরিজ ‘ফ্রেন্ডস’র সহঅভিনেতা। এবছর সিরিজটির ২৫ বছর পার হলো।

এই এক ছবিতেই বাজিমাত হয়ে গেল। প্রথমদিনের ২৪ ঘণ্টাও পার হয়নি। মাত্র ১৮ ঘণ্টাতেই ৬৫ লাখ ভক্ত ও বন্ধুরা তাকে ইতোমধ্যে অনুসরণ করেছেন।

৫০ বছর বয়সী এই হলিউড তারকা ইনস্টাগ্রামকে রীতিমতো ক্রাশ করে ফেলেছেন তার বন্ধুদের সঙ্গে পুনর্মিলনীর ছবি শেয়ার করে।

জেনিফার অ্যানিস্টন বর্তমানে অ্যাপল টিভি প্লাস সিরিজ ‘দ্য মর্নিং শো’ প্রচারণার কাজ করছেন। এই সিরিজে তিনি স্টিভ ক্যারেল ও রিজ উইদারস্পুনের সঙ্গে অভিনয় করেছেন।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর