ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

খোলা শরীরে বরুণ ধাওয়ানকে দেখে যা মন্তব্য করলেন ইলিয়ানা

২০১৯ অক্টোবর ১৬ ১৫:৪৪:৪০
খোলা শরীরে বরুণ ধাওয়ানকে দেখে যা মন্তব্য করলেন ইলিয়ানা

‘ম্যায় তেরা হিরো’ সিনেমাতেই বরুণ ধাওয়ানের সুঠাম পেশীবহুল শরীরের প্রতি তার দুই সহঅভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ ও নার্গিস ফাখরির অপ্রতিরোধ্য আকর্ষণ দেখানো হয়েছিল। কিন্তু বাস্তবেই মনে হচ্ছে ইলিয়ানার সেই ভালো লাগা এখনো কাটেনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে বরুণ ধাওয়ান তার খোলা গায়ে সাদা ট্র্যাক প্যান্ট পরা একটি ছবি শেয়ার করেন। ছবিটি দশ লাখের বেশি অনুসারী পছন্দ করেন। অনেকে দারুণ দারুণ মন্তব্যও করেন।

কিন্তু সবকিছু ছাপিয়ে দৃষ্টি আকর্ষণ করে বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজের মন্তব্য। তিনি এক কথায় মন্তব্য করেন, ‘চকোলেট বয়?’। এরপর এই মন্তব্য নিয়েই চলছে আলোচনা-প্রতিক্রিয়া।

সুঠাম দেহের ছবি প্রায়ই শেয়ার করেন বরুণ ধাওয়ান
বরুণের জামাহীন শরীরের ছবি দেখানো এই প্রথম না। হরহামেশাই তিনি খোলা গায়ের ছবি দেন। তিনি জানেন, ভক্তরা তার সুঠাম দেহ পছন্দ করেন। তাকে আদর্শও মানেন অনেকে।

তবে তার সাম্প্রতিক ছবিটি দেখে ইলিয়ানা ডি’ক্রুজও নিজেকে সামলে রাখতে পারেননি। তিনিও ‘চকোলেট বয়’ বলে মন্তব্য করে বসলেন।

ইলিয়ানা লিখলেন, ‘চকোলেট বয়?’
সাত বছরের বলিউড ক্যারিয়ারে বরুণ ধাওয়ান তার মুগ্ধকর দেহসৌষ্ঠব ও অভিনয় দক্ষতা দিয়ে লাখ লাখ ভক্তের মন জয় করেছেন। সেইসঙ্গে অগণিত তরুণীর স্বপ্নের নায়কও হয়েছেন তিনি।

বড় পর্দার বাইরে ‘কলঙ্ক’খ্যাত তারকা বরুণ ধাওয়ান তার ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। সেখানে তার ব্যায়াম করার ছবি, সিনেমা ও শুটিং আপডেট, বিভিন্ন ইভেন্টের, এমনকি ব্যক্তিগত অনেক ছবিও নিয়মিত ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

‘ম্যাঁয় তেরা হিরো’ সিনেমায় নার্গিস ফাখরি ও ইলিয়ানা মুগ্ধ হয় বরুণের দেহসৌষ্ঠবে
বরুণ ও ইলিয়ানা ২০১৪ সালে ডেভিড ধাওয়ানের ‘ম্যাঁয় তেরা হিরো’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন। সেখানে বরুণের প্রেমিকা চরিত্রে ছিলেন ইলিয়ানা। তারপর আর একসঙ্গে কাজ করা হয়নি তাদের।

বরুণ এখন রেমো ডি’সুজা পরিচালিত ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’, ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ ও অরুণ খেতরপালের বায়োপিকে অভিনয় করছেন। অপরদিকে ইলিয়ানাকে শিগগিরই দেখা যাবে আনিস বাজমী পরিচালিত ‘পাগলপন্তি’ সিনেমায়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর