ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

কলকাতা মুম্বাই ছাড়িয়ে এবার দক্ষিনে পাড়ি দিলেন রানু মণ্ডল ভাইরাল ভিডিও

২০১৯ অক্টোবর ১৬ ১৪:৫০:৩৮
কলকাতা মুম্বাই ছাড়িয়ে এবার দক্ষিনে পাড়ি দিলেন রানু মণ্ডল ভাইরাল ভিডিও

কোথায় নেই তিনি? রেলস্টেশন, গানের স্টুডিও, অন্তর্জাল, পত্রিকার পাতায় বিনোদন জগতের অনেকাংশ যেন রানু মণ্ডলের দখলে। কলকাতার রানাঘাট স্টেশনের ভবঘুরে গায়িকা রানুর উত্থানের কাহিনী যেন হার মানাচ্ছে রূপকথার গল্পকেও। একের পর এক চমক দেওয়া রানুর সাফল্যের তালিকায় যোগ হলো আরো একটি অর্জন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, এক গান দিয়েই রীতিমতো বাজিমাত করেছিলেন রানু মণ্ডল। কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের গাওয়া ‘এক পেয়ার কা নাগমা’ তাঁকে নিয়ে আসে আলোচনার শীর্ষে। এরপর আর পিছু ফিরে তাকাতে হয়নি। খ্যাতিমান সংগীতশিল্পী, অভিনেতা হিমেশ রেশমিয়ার সঙ্গে ছবিতে প্লেব্যাক করেন।

এরই মধ্যে রানুকে নিয়ে কথা বলেছেন কিংবদন্তি অনেকেই। যদিও প্রশংসার পাশাপাশি কেউ কেউ তাঁর অনুকরণ নিয়ে প্রশ্ন তুলেছেন।

তবে সেসব গায়ে না মেখে রীতিমতো যেন উড়ে বেড়াচ্ছেন কলকাতার লতাজিখ্যাত রানু। এবার ভারতের দক্ষিণের মালয়ালাম একটি টেলিভিশন শোতে এবার হাজির হয়েছেন রানু। সেখানে ‘এক পেয়ার কা নাগমা’ গাওয়ার পরে হিমেশের ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এ করা গানটিও গেয়ে শোনান রানু। তাঁর এই ভিডিওটি অন্তর্জালে আসামাত্রই ভাইরাল হয়ে যায়।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার হওয়া ওই ভিডিওটি এরই মধ্যে দুই লাখেরও বেশিবার দেখা হয়েছে। মন্তব্য জমা পড়েছে ১৮ হাজারেরও বেশি। সেখানে একজন নেটিজেন লেখেন, ‘খুব সুন্দর কণ্ঠস্বর।’ আরেকজন লেখেন, ‘স্রষ্টা আপনার মঙ্গল করুক।’

যা-ই হোক, শোনা যাচ্ছে শিগগির বাংলাদেশে আসছেন রানু। এই সংবাদ সত্যি হলে রানুর সাফল্যের তালিকা নিঃসন্দেহে আরো দীর্ঘ হবে।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর