ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

যে অন্ধের গান শুনে কাঁদছে কোটি শ্রোতার মন ,ভিডিও

২০১৯ অক্টোবর ১৬ ১৩:১১:১৮
যে অন্ধের গান শুনে কাঁদছে কোটি শ্রোতার মন ,ভিডিও

চোখের দৃষ্টি না থাকলেও দুনিয়া জয় করা যায়, জয় করা যায় মানুষের মনও। আর ঠিক তারই এক উদাহরণ হলো ভারতের পশ্চিমবঙ্গের বাঁকুড়া, মেজিয়ার অর্ধ গ্রামের ছেলে অবিনাশ। যে এবারের ইন্ডিয়ান আইডলের ১১তম সিজিনে অংশ নিয়ে নিজের কণ্ঠে দিয়ে জয় করেছেন কোটি দর্শকের মন।

একটা দুর্ঘটনায় মুখ ঝলসে যায় এবং দুই চোখও অন্ধ হয়ে যায় অবিনাশের। এরপরেই দিশেহারা হয়ে গিয়েছিলেন তিনি। সেই অভিনাশের গান শুনেই এখন কাঁদছে কোটি দর্শক শ্রোতা। তার অসাধারণ গায়কী খুব সহজেই হৃদয় ছুঁয়ে যায়।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিশাল-শেখরের সুর আর রাহাত ফতেহ আলী খানের গাওয়া ‘তু না জানে আশ পাশকে’ শিরোনামের গানটি গেয়ে সবার হৃদয় কেড়ে নেন তিনি।

মঞ্চে বিচারক সারিতে ছিলেন নেহা কক্কর, বিশাল দাদলানি ও আনুমালিক। অবিনাশের গান শুনে অঝরে কেঁদেছেন নেহা কাক্কার। চেয়ার ছেড়ে দাঁড়িয়ে পড়েছেন আনু মালিক। গান গাওয়া শেষে আনু মালিক বুকের সঙ্গে জড়িয়ে ধরেন অবিনাশকে।

ইন্ডিয়ান আইডলের অভিনাশের গাওয়া সেই গানের ভিডিও এখন ভেসে বেড়াছে সোশ্যাল মিডিয়ায়। সংগীতপ্রেমীরা তার গান শেয়ার করে তাকে শুভকামনা জানাচ্ছেন। কোটি কোটি মানুষ শুনছে তার গান। এক গান শুনলে অনেকের পক্ষেই চোখের পানি আটকে রাখা সম্ভব নয়।

অবিনাশের গলায় ‘তু না জানে আশ পাশকে’ শিরোনামের গানটি:-


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর