ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

লন্ডন'এ শাকিব

২০১৯ অক্টোবর ১৬ ১২:৫৩:০৫
লন্ডন'এ শাকিব

গত সেপ্টেম্বর মাসে হঠাৎ দুবাই সফরে যান শাকিব খান। সঙ্গে ছিলেন চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবু ও পরিচালক ইফতেখার চৌধুরী। একসঙ্গে এই তিনজনকে দেখে সে সময় চলচ্চিত্রপাড়ায় কানাঘুষা চলছিল এই সফর নিয়ে। দুবাই থেকে ফেরার পর গণমাধ্যমকর্মীদের সামনে শাকিব খান শুধুই বলেছিলেন, তাঁর নতুন ছবির লোকেশন দেখতে গিয়েছিলেন। এবার জানালেন ছবিটির কথা।

সে সময় পরিচালক ইফতেখার চৌধুরী নিশ্চিত না করলেও প্রবাসী এক বড় প্রযোজকের সঙ্গে তাঁদের মিটিংয়ের আভাস পাওয়া গিয়েছিল। সে আভাসই এবার সত্য হলো। শাকিব খানকে নিয়ে লন্ডন নামের একটি ছবি তৈরি হচ্ছে। ছবির প্রযোজক সোলায়মান আলী যুক্তরাজ্য ও দুবাইয়ের ব্যবসায়ী।

বিষয়টি নিশ্চিত করেছেন ছবির পরিচালক ইফতেখার চৌধুরী। তিনি বলেন, ‘আমি, শাকিব ও বাবু মাস দেড়েক আগে দুবাইয়ে গিয়ে ওই ব্যবসায়ীর সঙ্গে মিটিং করেছি। ছবির পুরো বিষয় নিয়ে দীর্ঘ আলোচনা হয়েছে। কাজটি হচ্ছে। ছবির নাম লন্ডন। এখানে মুক্তির সময় ছবিটির পরিবেশনার দায়িত্বে থাকবেন ছবির নায়ক শাকিব খান নিজেই।’

লন্ডন ছবির চিত্রনাট্য লিখছেন আবদুল্লাহ জহির বাবু। ইফতেখার চৌধুরী বলেন, ‘মৌলিক গল্পের ছবি হবে লন্ডন। ছবিতে শাকিব খানের বিপরীতে থাকবেন তিনজন নায়িকা। একজন বাংলাদেশি আর বাকি দুজন দুবাই ও লন্ডনের প্রবাসী বাঙালি। তবে নায়িকা তিনজনের নাম এখনই প্রকাশ করছি না।’

পরিচালক জানান, গল্পের প্রয়োজনে ছবির পুরো শুটিংই দেশের বাইরে হবে। দুই ধাপে হবে কাজ। প্রথম ধাপে জানুয়ারিতে দুবাইয়ে শুটিং হবে। দ্বিতীয় ধাপে এপ্রিলে লন্ডনে শুটিং করা হবে। যদিও শাকিব খান এখনো কিছুই খোলাসা করেননি। তিনি বলেন, ‘কারোর সঙ্গে মিটিং হতেই পারে। কিন্তু কী হচ্ছে না হচ্ছে, তা এখনই বলতে পারছি না।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর