ঢাকা, সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬

রণবীর আলিয়ার প্রেম নিয়ে মুখ খুললেন কারিনা

২০১৯ অক্টোবর ১৬ ১১:২১:৩২
রণবীর আলিয়ার প্রেম নিয়ে মুখ খুললেন কারিনা

রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের সম্পর্ক বিয়ের দিকে গড়াচ্ছে। তাদের পারিবারিক সম্পর্কটাও বেশ ভালো। দু’জনই দু’জনের পরিবারের সঙ্গে সময় দিচ্ছেন।

এদিকে আলিয়া ভীষণ ভক্ত রণবীরের বোন কারিনা কাপুরের। কারিনার ‘জাব উই মেট’ সিনেমা আলিয়ার জীবনে অনেক প্রভাব ফেলেছে, যার রেশ রয়ে গেছে এখনো।

সম্প্রতি মুম্বাইয়ের মামি মুভি মেলায় একসঙ্গে গিয়েছিলেন কারিনা ও আলিয়া। সেখানেই করণ জোহরকে আলিয়া বলেন, কারিনার জব উই মেট এক বিরাট প্রভাব ফেলেছিল তার জীবনে। পরবর্তীতে কারিনাকে আলিয়া প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আলিয়া আমার খুব আদরের। এত অল্প বয়সে সে যতটুকু সফলতা পেয়েছে তাতে আমি বিস্মিত হই। আমার ভাইয়ের বউ আলিয়া হলে আমিই সবচেয়ে খুশি হব। রণবীরের সঙ্গে আলিয়াকে বেশ মানায়ও।’

অন্যদিকে কারিনা সম্পর্কে আলিয়া বলেন, ‘কারিনা আমাকে একাধিকবার অনুপ্রাণিত করেছে। শুধুমাত্র একজন দারুণ অভিনেত্রী বলে নয়। কারিনার সিনেমা পছন্দ করার বিষয়টিও আমার ভালো লাগে। তিনি কত ছবি করেছেন! এখনো করছেন।

তবে বিয়ের পরও নিজের কাজ ও ব্যক্তিগত জীবনে যেভাবে কারিনা সামঞ্জস্য রাখেন, তা প্রশংসার দাবি রাখে। বিয়ে ও সন্তান হওয়ার পরও কারিনা কাজ থামাননি। বিয়ের পর সাধারণত কাজের গতি খুব কমে যায়। কিন্তু ওর ক্ষেত্রে এটা হয়নি।’

উল্লেখ্য, কারিনা কাপুর ও আলিয়া ভাট একসঙ্গে ‘উড়তা পাঞ্জাব’সিনেমায় অভিনয় করেছিলেন। আলিয়া এই মুহূর্তে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। অন্যদিকে কারিনা ‘তখত’ ছবিতে রণবীর সিং, ভিকি কৌশল, জাহ্নবী কাপুরের সঙ্গে কাজ করছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর