ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

বিয়ের আগেই বিয়ে ভেঙ্গে গেল নায়িকার

২০১৯ অক্টোবর ১৫ ২৩:৩০:২১
বিয়ের আগেই বিয়ে ভেঙ্গে গেল নায়িকার

চিত্রনায়িকা ফাল্গুনী রহমান জলি। ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে জলি প্রেম করছেন দীর্ঘ পাঁচ বছর। গত ১৬ মে সন্ধ্যায় দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে গুলশানের নিকেতনে জলির বাবার বাসায় তাঁদের বাগদানও সম্পন্ন হয়। তবে বাগদান বিয়ে পর্যন্ত গড়ায়নি। বাগদান ভেঙে গেছে বলে জানিয়েছেন জলি।

বাগদান ভেঙে যাওয়ার কথা জানিয়ে জলি বললেন, ‘আমাদের এখন আর সম্পর্ক নেই। আমাদের বাগদান হয়েছিল মে মাসে। তার মাসখানেক পর থেকে আমাদের সম্পর্ক ভালো নয়। আমিই আসলে সম্পর্ক রাখিনি।

আমার সঙ্গে আরাফাতের এখন আর কোনো যোগাযোগ নেই।’ বাগদানের কিছুদিন পর ফেসবুকে দেওয়া আরাফাত রহমানের সঙ্গে নিজের ছবি মুছে ফেলেন জলি। তখন থেকেই বিষয়টি নিয়ে গুঞ্জন শুরু হয়।

জলি বলেন, ‘সবার উপস্থিতিতে আরাফাত রহমান আমাকে আংটি পরিয়ে দেন। সবকিছুই হয়েছে ঘরোয়াভাবে। তবে বাগদানের পর অনেক কিছুই বুঝেছি। কেন আমাদের সম্পর্ক ভেঙেছে, বিষয়টি নিয়ে আমি কোনো কথা বলতে চাই না।’

চলচ্চিত্রের নায়িকা জলির বর্ণিল অভিষেক হয় জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে। চিত্রনায়িকা মাহি অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দেওয়ার অল্প কিছুদিন পরে জাজ মাল্টিমিডিয়া একই সঙ্গে দুজন চিত্রনায়িকাকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেয়। এদের একজন ফাল্গুনী রহমান জলি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘অঙ্গার’ ছবিতে অভিনয়ের মাধ্যমে রুপালি পর্দায় জলির অভিষেক ঘটে।

এর পর আরিফিন শুভর সঙ্গে ‘নিয়তি’ আর শাহরিয়াজের সঙ্গে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমায় অভিনয় করেন তিনি। নায়ক বাপ্পীর বিপরীতে ‘ডেঞ্জার জোন’ ছবিতে কাজ করছেন তিনি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর