ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

কোয়েল মল্লিককে নিয়ে মালেক আফসারীর মিথ্যাচার

২০১৯ অক্টোবর ১৫ ২৩:২৩:৫৯
কোয়েল মল্লিককে নিয়ে মালেক আফসারীর মিথ্যাচার

পরিচালক মালেক আফসারী। নিজের চলচ্চিত্রকে আলোচনায় রাখতে নানান মিথ্যা তথ্য দিয়ে থাকেন। চলচ্চিত্রপ্রেমী ও গণমাধ্যমকর্মীদের সঙ্গে একাধিকবার জড়িয়েছেন বাকবিতণ্ডায়। আলোচনায় আসতে খুন ছাড়া সবই করতে পারেন বলেও দাবি করেন এ নির্মাতা। যদিও ‘নকল’ ছবির নির্মাতা হিসেবে নিজেকে পরিচয় দেন তিনি। মিথ্যাচার ও অতিকথনের জন্য বারবার সমালোচনার মুখে পড়েছেন।

সম্প্রতি গণমাধ্যমকে মালেক আফসারী বলেন, “শাকিব খানের এস কে ফিল্মসের নতুন ছবি ‘হ্যাকার’-এর নাম নিবন্ধন করেছি পরিচালক সমিতিতে। ছবিতে কোয়েল মল্লিক অভিনয় করবেন। তাঁর সঙ্গে প্রাথমিক আলাপও হয়েছে। চলতি বছরের ডিসেম্বরে ছবির কাজ শুরু করব।”

আর মালেক আফসারী নামে কোনো পরিচালককে চেনেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন কলকাতার বাংলা ছবির জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। নামও নাকি কখনো শোনেননি। তবে সুপারস্টার শাকিব খানের সঙ্গে পরিচয় আছে বলে দাবি কোয়েলের—এমন খবর প্রকাশ হচ্ছে গণমাধ্যমগুলোতে।

এদিকে, ‘হ্যাকার’ ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল বলেছেন, ‘কোয়েল নায়িকা হচ্ছেন, বিষয়টি সত্য নয়। আমরা ছবির গল্প নিয়ে কাজ করছি। নায়িকা চূড়ান্ত হলে সবাইকে জানাব। নায়িকা কলকাতার হবেন, নাকি আমাদের দেশের কেউ হবেন—বিষয়টি নিয়ে এখনো ভাবিইনি। গল্প প্রস্তুত হলে পাত্র-পাত্রী নিয়ে ভাবব।’

এর আগে শাকিব খানের প্রযোজনায় ‘পাসওয়ার্ড’ নির্মাণ করেন মালেক আফসারী। ছবিটি গত পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পায়। শাকিব খানের সঙ্গে ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন চিত্রনায়িকা বুবলী।

অপরাধ জগতের এক ডনের সুইস ব্যাংকের অ্যাকাউন্টের পাসওয়ার্ড নিয়েই ‘পাসওয়ার্ড’ ছবির গল্প। ঘটনাক্রমে পাসওয়ার্ডটি হারিয়ে যায়। সেই হারিয়ে যাওয়া পাসওয়ার্ড খুঁজতে থাকে ডন। আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যের এ ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, অমিত হাসান প্রমুখ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন শাকিব খান ও তাঁর বন্ধু মোহাম্মদ ইকবাল।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর