ঢাকা, শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬

মিস ইউনিভার্স বিজয়ীর মুকুটের দাম কত ,শুনলে চমকে যাবেন

২০১৯ অক্টোবর ১৫ ১৮:৪৮:৫১
মিস ইউনিভার্স বিজয়ীর মুকুটের দাম কত ,শুনলে চমকে যাবেন

২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলিউড সুন্দরী সুস্মিতা সেন…

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর সেরা ১০ প্রতিযোগী ও বিচারক নিয়ে উন্মোচন করা হলো ডায়ামন্ড খচিত ‘মুকুট’। যে মুকুটটির বাজারমূল্য বলা হচ্ছে প্রায় ২০ লাখ টাকা! আর এই মুকুটটি বিজয়ীর মাথায় পরিয়ে দিতে বাংলাদেশে আসছেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে গুলশানের আমিশে ফাইন জুয়েলারি ফ্ল্যাগশিপ স্টোরে অনুষ্ঠিত হলো ক্রাউন (টিয়ারা) উন্মোচন। ৭৫০টি ডায়মন্ডখচিত এই মুকুটটির বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা।

মুকুট উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই সুন্দরী প্রতিযোগিতার বিচারক তাহসান খান, সৌন্দর্যবিদ কানিজ আলমাস খান, আমিশের এমডি সোহানা রউফ চৌধুরী, ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক।

যিনি চলতি বছর বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ চ্যাম্পিয়ন হবেন, তার মাথায় উঠবে আমিশের তৈরি সম্মানজনক এই শৈল্পিক ক্রাউন।

এ প্রসঙ্গে রিজওয়ান বিন ফারুক বলেন, সেরা ১০ প্রতিযোগী উঠবে গ্র্যান্ড ফিনালের মঞ্চে। চলতি আসরে যিনি চ্যাম্পিয়ন হবেন তার মাথায় উঠবে এই ক্রাউন। পরিয়ে দেবেন ১৯৯৪ সালের মিস ইউনিভার্স-এর বিজয়ী এবং বলিউড তারকা সুস্মিতা সেন। চ্যাম্পিয়নের মাথায় এই ক্রাউন পরাতেই তিনি বাংলাদেশে আসবেন গ্র্যান্ড ফিনালেতে।

জনপ্রিয় তারকা তাহসান খান বলেন, গত ১২ বছর ধরে বিভিন্ন সুন্দরী প্রতিযোগিতার সাথে জড়িত আছি। সবসময় চেষ্টা করেছি সঠিক ও যোগ্য প্রতিযোগী নির্বাচন করতে। দেশকে প্রতিনিধিত্ব করার যোগ্যতা যার আছে তাকেই আমরা খুঁজে বের করার চেষ্টা করছি।

মিস ইউনিভার্স বাংলাদেশের মেকআপ পার্টনার পারসোনা। প্রতিষ্ঠানটির পরিচালক ও এই আসরের বিচারক কানিজ আলমাস বলেন, প্রতিযোগিতাটি চলছে অনেক গোছানো ভাবে। যিনি যোগ্য তাকে খুঁজে বের করার সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।

গেল সেপ্টেম্বরে শুরু হয় মিস ইউনির্ভাস বাংলাদেশ প্রতিযোগিতা। কয়েক হাজার প্রতিযোগী থেকে বাছাই করে বর্তমানে সেখানে রয়েছেন শীর্ষ ১০ প্রতিযোগী। যারা টিকে আছেন তারা ১৮ থেকে ২৮ বয়সী অবিবাহিত নারী। ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

যিনি বিজয়ী হবেন তিনি ডিসেম্বরে কোরিয়ায় ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসরে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর