ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

নিজের বেডরুমের গোপনীয়তা ফাঁস করলেন নায়িকা দিশা পাটানি

২০১৯ অক্টোবর ১৫ ১২:২৯:৩১
নিজের বেডরুমের গোপনীয়তা ফাঁস করলেন নায়িকা দিশা পাটানি

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় বলিউডের হালের সেনসেশন দিশা পাটানি। ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা ২৫ মিলিয়নের বেশি। তিনি যে ছবি বা ভিডিওই শেয়ার দিন না কেন, অন্তর্জালে ঝড় তুলবেই। খোলামেলা পোশাকের জন্য বেশ সুনাম তাঁর।

মাঝেমধ্যেই স্বল্পবসনায় অন্তর্জাল কাঁপান দিশা পাটানি। তবে এবার শুধু ছোট পোশাক পরে ছবিই দিলেন না, ফাঁস করলেন অন্দরের খবর। কোন পোশাক পরলে রাত হবে আনন্দময়, সেটাও বাতলে দিলেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮-এর প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দিশা পাটানি কয়েকটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাঁকে দেখা যাচ্ছে রাতের ছোট্ট পোশাকে। এই পোশাকের ছবি দিয়ে দিশা লিখেছেন, ‘রাতে যত ছোট পোশাক, ততই আনন্দ!’

আরেক পোস্টে দিশা পাটানি জানান, তাঁর শোবার ঘরে রয়েছে ফ্যাশন ব্র্যান্ড পোর্টিকোর সরঞ্জাম। প্রতিটি রাতই তিনি উদযাপন করেন, আর সেটাই তাঁর শয়নকক্ষের গোপনীয়তা।

‘এম এস ধোনি : দি আনটোল্ড স্টোরি’ (২০১৬), প্রথম ছবিতেই বাজিমাত করেন অভিনেত্রী দিশা পাটানি। এরপর ‘বাঘি টু’ (২০১৮) ছবিতে নতুন রূপে হাজির হন দিশা, সেটিও বক্স অফিসে ব্লকবাস্টার হয়।

দিশা পাটানিকে সর্বশেষ সুপারস্টার সালমান খান অভিনীত ‘ভারত’ ছবিতে দেখা যায়। তাঁদের অনস্ক্রিন রসায়ন দর্শক হৃদয়ে ঝড় তোলে। বিশেষ করে ‘স্লো মোশন’ গানটি অন্তর্জালে ব্যাপক সাড়া ফেলে। হলুদ শাড়ি আর অফ-শোল্ডার ব্লাউজে চোখ ধাঁধিয়ে দেন দিশা।

পত্রপত্রিকার খবর, আগামীতে দিশাকে সুপারস্টার সালমান খানের বিপরীতে কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে। প্রভুদেবা পরিচালনা করবেন ‘রাধে : ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড কপ’। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ঈদে


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর