ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

অন্তর্জালে নেচেঁ ঝড় তুলল সানিয়া,ভিডিও ভাইরাল

২০১৯ অক্টোবর ১৫ ১২:১২:২৮
অন্তর্জালে নেচেঁ ঝড় তুলল সানিয়া,ভিডিও ভাইরাল

সুপারস্টার আমির খানের সুপারহিট ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করে রাতারাতি তারকা বনে যান সানিয়া মালহোত্রা। সেই থেকে তাঁকে ‘দঙ্গল গার্ল’ ডাকা হয়। শুধু সেটাই নয়, ‘পটাখা’, ‘বাধাই হো’ ও ‘ফটোগ্রাফ’ ছবিতে তাঁর অভিনয় চলচ্চিত্রবোদ্ধাদের প্রশংসা কুড়িয়েছিল।

অভিনয়দক্ষতা তো রয়েছেই, নাচের জন্যও বিখ্যাত সানিয়া মালহোত্রা। একবার বলেছিলেন, পূর্ণাঙ্গ নাচভিত্তিক এক ছবিতে অভিনয় করতে চান তিনি, যে ছবিতে নিজেকে সর্বস্ব উজাড় করে দেবেন।

সামাজিক যোগাযোগমাধ্যমেও তুমুল জনপ্রিয় সানিয়া। প্রায় নাচের ভিডিও ক্লিপ প্রকাশ করেন, আর সেসব ঝড় তোলে নেটিজেনদের মনে। এবারও ব্যতিক্রম হলো না। তাঁর একটি নাচের ভিডিও অন্তর্জালে তুফান ছোটাল।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি ‘দঙ্গল’ তারকা একটি ভিডিও শেয়ার দিয়েছেন, সেখানে তাঁকে মাধুরী দীক্ষিতের আইকনিক গান ‘হামকো আজ-কাল হ্যায় ইন্তেজার’-এর তালে নাচতে দেখা যাচ্ছে। শুধু তা-ই নয়, তিনি যে মাধুরীর একনিষ্ঠ ভক্ত, তা বোঝা যাচ্ছে পোশাকে। নীল জিন্স আর হলুদ ব্লাউজ পরেছেন মাধুরীর মতোই।

ভিডিও শেয়ার করে সানিয়া লিখেছেন, ‘অনেকদিন পর নাচার সুযোগ পেলাম... দারুণ লাগছে।’ ভিডিওটি এ পর্যন্ত তিন লাখ ৮৬ হাজারের বেশিবার দেখা হয়েছে।

সানিয়া মালহোত্রাকে আগামীতে ‘শকুন্তলা দেবী—হিউম্যান কম্পিউটার’ ছবিতে শকুন্তলার মেয়ের ভূমিকায় দেখা যাবে।

ভিডিওটি দেখতে এখানেক্লিক করুন

বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর