ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

কোয়েলকে বাদ দিয়ে যে হবে শাকিবের নতুন ছবির নায়িকা

২০১৯ অক্টোবর ১৫ ১০:৫৩:২১
কোয়েলকে বাদ দিয়ে যে হবে শাকিবের নতুন ছবির নায়িকা

শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ থেকে ‘হ্যাকার’ নামে নতুন ছবি নির্মাণের ঘোষণা এসেছে। সোমবার পরিচালক সমিতিতে ছবিটির নামও এন্ট্রি করা হয়েছে। ছবিটি নির্মাণ করবেন নির্মাতা মালেক আফসারী। সোমবার সন্ধ্যা থেকে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয় এ ছবিতে শাকিব খানের নায়িকা থাকছেন কলকাতার অভিনেত্রী কোয়েল মল্লিক।

বিষয়টি জানতে নির্মাতা মালেক আফসারীর সঙ্গে যোগাযোগ করা হলে ডেইলি বাংলাদেশকে বলেন, ‘হ্যাকার’ ছবিতে কোয়েল মল্লিকে নেয়ার বিষয়টি অনেক আগের প্ল্যান। তবে এ ব্যাপারে আমি শিউর না। কারণ ছবিটি নির্মাণের অর্থ ব্যয় করবে প্রযোজক; তাই তারাই চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারবেন। আর আমি শুনেছি কোয়েল মল্লিকের সঙ্গে ছবিটির বিষয়ে কথা হয়েছে। যেহেতু শিডিউলটা আমার হাতে এসে পৌঁছায়নি তাই এ বিষয়ে কনফার্ম কিছু বলতে পারছি না।

পরিচালকের দেয়া তথ্য মতে বিষয়টি জানতে যোগাযোগ করা হয় ছবির সহযোগী প্রযোজক মোহাম্মাদ ইকবালের সঙ্গে। তিনি ডেইলি বাংলাদেশকে বলেন, কোয়েল মল্লিককে নায়িকা নেয়ার খবরটি ভুয়া। আমরা পরিচালক সমিতিতে ছবিটির নাম এন্ট্রি করেছি এটা সত্য। তবে নায়িকা এখনো চূড়ান্ত হয়নি। কলকাতার নায়িকা নেয়ার কোনো চিন্তাই আমাদের নেই। আগামী ১ তারিখ থেকে ‘বীর’ ছবির শুটিং, ‘বীর’ শেষ করার পর এ ছবির বিষয়ে সিদ্ধান্ত হবে।

তবে এ প্রযোজক জানান, ‘হ্যাকার’ ছবির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবির জন্য শাকিব খানের সঙ্গে মিশা সওদাগরও শতভাগ চূড়ান্ত। নায়িকা ঠিক হলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই জানানো হবে। সবকিছু ঠিক থাকলে আসছে ডিসেম্বরের প্রথম সপ্তাহেই ছবিটির শুটিং শুরু হবে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর