ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

এক চুম্মা নিয়ে হতবাক করা প্রশ্ন নায়িকার,দেখুন ভিডিওসহ

২০১৯ অক্টোবর ১৪ ১৯:২০:২৩
এক চুম্মা নিয়ে হতবাক করা প্রশ্ন নায়িকার,দেখুন ভিডিওসহ

মুক্তির আগেই বিতর্কের মুখে পড়েছে হিন্দি ছবি ‘হাউসফুল ফোর’। সম্প্রতি মুক্তি দেওয়া হয়েছে এ ছবির গান ‘এক চুম্মা’। অনেকের অভিযোগ, গানটিতে নারীকে অসম্মান করা হয়েছে। তবে অসম্মানের কিছুই দেখছেন না ছবির নায়িকা কৃতি শ্যানন।

জনপ্রিয় ‘হাউসফুল’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন বলিউড তারকা অক্ষয় কুমার। এতে আরো অভিনয় করেছেন কৃতি শ্যানন, ববি দেওল, রিতেশ দেশমুখ, পূজা হেজসহ অনেকেই। অনেকের মত, এ ছবির ‘এক চুম্মা’ গানটি পশ্চাৎমুখী, নারীর জন্য অসম্মানজনক।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি মিড ডে-কে দেওয়া সাক্ষাৎকারে ‘এক চুম্মা’ গান প্রসঙ্গে এ ছবির নায়িকা কৃতি শ্যানন বলেছেন, গানের কোনো দৃশ্যে নারীকে অসম্মান করা হয়েছে বলে তিনি মনে করেন না।

“কীভাবে এটি অবমাননাকর হয়? ছেলেরা তাঁদের পার্টনারকে ওই কথাগুলো বলেছে, বাইরের মানুষকে তো বলেনি। যদি ‘এক চুম্মা’য় নারীকে অসম্মান করা হতো, তবে সে নিয়ে আমিও সরব হতাম,” বলেন কৃতি।

‘হাউসফুল ফোর’ সম্পর্কে কৃতি শ্যানন আরো বলেন, এই কিস্তি একেবারেই ভিন্ন ধাঁচের। একজন অভিনেতা হিসেবে তিনি ভিন্নধর্মী কাজ করতে চান। দর্শককে ভিন্ন কিছু দেখাতে চান। অক্ষয়সহ দারুণ সব অভিনেতার সঙ্গে কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করেন এ সুন্দরী।

সুপারহিট কমেডি ফ্র্যাঞ্চাইজি ‘হাউসফুল’-এর চতুর্থ কিস্তিটির শুটিং হয়েছে লন্ডন, রাজস্থান ও মুম্বাইয়ে। আসছে দিওয়ালিতে বড়পর্দায় উঠবে ছবিটি। একই দিন মুক্তি পাবে আরো দুটি ছবি—তাপসী পান্নু ও ভূমি পেড়নেকার অভিনীত ‘সাঁদ কি আঁখ’ এবং রাজকুমার রাও ও মৌনী রায় অভিনীত ‘মেইড ইন চায়না’।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর