ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

আচমকা দুই জনপ্রিয় তারকার ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল

২০১৯ অক্টোবর ১৪ ১৮:৪১:১২
আচমকা দুই জনপ্রিয় তারকার ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল

বলিউডের এক সময়ের প্রথম সারির অভিনেত্রী ছিলেন তিনি। হিন্দি, মারাঠি, তেলুগু, তামিল, মালায়লমসহ বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেছেন। দর্শক মাতিয়েছেন ভোজপুরি সিনেমাতেও। জনপ্রিয় সেই নায়িকার নাম নাগমা। সম্প্রতি খ্যাতিমান নৃত্যশিল্পী, চলচ্চিত্র পরিচালক, প্রযোজক প্রভুদেবার সঙ্গে এই নায়িকার একটি ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে ভেসে বেড়াচ্ছে সেই ভিডিও। হঠাৎ করেই পুরো সেই ভিডিওটি সামনে এসেছে। সিনেমার একটি ভিডিও ক্লিপিংসে দেখা যাচ্ছে নাগমা এবং প্রভুদেবাকে। নাগমা ও প্রভু দেবার অন্য রকম রসায়ন ফুটে উঠেছে এখানে। দেখা যাচ্ছে নাগমার পেটের উপর ডিম ভাঙছেন প্রভু দেবা।

১৯৭৪ সালের ২৫ ডিসেম্বর জন্ম হয় নাগমার। ‘বাগি-আ রেবেল ফর লাভ’ নামে একটি সিনেমা দিয়ে বলিউডে প্রথম পা রাখেন নাগমা। এরপর ৯-এর দশকে সালমান খানের সঙ্গেও তাকে বেশ কয়েকবার অভিনয় করতে দেখা যায়।

পাশাপাশি ‘সুহাগ’, ‘চল মেরে ভাই’, ‘ইয়ালগার’সহ একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করতে দেখা যায় নাগমাকে। এরপর আচমকাই অভিনয় ছেড়ে রাজনীতির ময়দানে কংগ্রেসে প্রবেশ করেন নাগমা।

খোঁজ করে জানা গেলো, নাগমা ও প্রভু দেবার ভিডিওটি ‘কাদালান’ নামের একটি তামিল সিনেমার। ১৯৯৪ সালে মুক্তি পায় এই রোমান্টিক থ্রিলারধর্মী চলচ্চিত্রটি। এস. শঙ্কর চলচ্চিত্রটির কাহিনী লিখেছিলেন এবং পরিচালনা করেছিলেন। প্রভু দেবা এবং নাগমা চলচ্চিত্রটির নায়ক-নায়িকার ভূমিকায় ছিলেন।

এ আর রহমান চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনায় ছিলেন। এই ছবিটির জন্য এস. শঙ্কর সেরা চলচ্চিত্র পরিচালক হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার জিতেছিলেন এবং সঙ্গীত পরিচালক এ আর রহমান সেরা সঙ্গীত পরিচালক হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর