ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

চার সুপারস্টারের সাথে দেখা করতে বিদেশের মাটিতে শাহরুখ

২০১৯ অক্টোবর ১৪ ১৮:২৫:১৭
চার সুপারস্টারের সাথে দেখা করতে বিদেশের মাটিতে শাহরুখ

অগণিত মানুষ তাঁর ভক্ত। ভারত, বাংলাদেশ, এমনকি বিশ্বের নানা দেশে তাঁর ভক্ত দেখা যায়। তাঁর সঙ্গে একটা ছবি তোলার জন্য অগণিত মানুষ অপেক্ষায় থাকেন তীর্থের কাক হয়ে। আর সেই শাহরুখ খান ছবি তুলে ধন্য ভিনদেশের দুই তারকার সঙ্গে। বললেন (লিখলেন), ‘আমি পেয়েছি আমার নায়কদের।’ ছবিতে তাঁর সঙ্গে অন্য দুজন, হলিউডের ডাকসাইটে অ্যাকশন তারকা জ্যাকি চ্যান ও জ্যঁ-ক্লদ ভ্যান ড্যাম।

গতকাল রোববার শাহরুখ খান ইনস্টাগ্রাম ও টুইটারে শেয়ার করেছেন সেলফিটি। ছবিতে তাঁর পাশে হাস্যোজ্জ্বল অন্য দুই তারকা। এ ছবির পাশে মন্তব্যের ঝড়ে আমজনতার পাশাপাশি বলিউডের তারকারাও যোগ দিয়েছেন। টাইগার শ্রফ লিখেছেন, ‘এই ফ্রেমের বাইরে তো আর কোনো লিজেন্ড থাকল না!’ রণবীর সিং লিখেছেন, ‘লিজেন্ড।’

জ্যাকি চ্যানও এই অনুষ্ঠানের আরেকটি ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেই ছবিতে তাঁদের সঙ্গে আরও যোগ দিয়েছেন জেসন মোমোয়া। অন্য আরেকটি ছবিতে দেখা গেছে সৌদি ফিল্ম কর্মকর্তাদের। একটি ভিডিওতে দেখা গেল শাহরুখ খান আরবিতে বক্তব্য দিচ্ছেন।

সৌদি আরবের রিয়াদে গতকাল থেকে শুরু হয়েছে দুই দিনের ‘জয় ফোরাম ২০১৯’ শীর্ষক অনুষ্ঠান। সেখানে যোগ দিতে যান ‘বলিউডের বাদশা’ শাহরুখ খান। রিয়াদ বিমানবন্দরে শাহরুখের একটি ছোট্ট ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

পরে অনুষ্ঠানস্থলে হলিউডের অন্য তারকাদের সঙ্গে দেখা হয় শাহরুখ খানের। সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখ জানান, এটি তাঁর জন্য স্মরণীয় মুহূর্ত। কারণ, তিনি যাঁদের ভক্ত, সেই জনপ্রিয় তারকাদের সঙ্গে মঞ্চ ভাগ করেছেন। এ ঘটনাকে তিনি ‘দুর্লভ সুযোগ’ বলে মন্তব্য করেছেন। শাহরুখ খান ইনস্টাগ্রাম ও টুইটারে বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন।

অনুষ্ঠানে ‘বিশিষ্ট আন্তর্জাতিক সেলিব্রিটি’র পুরস্কার পান শাহরুখ খান। অনুষ্ঠানের ভিডিওতে তাঁকে ফোরামের আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করতে দেখা যায়। রুপালি জগতের ‘বীরদের’ সঙ্গ পাওয়ার এমন সুযোগ করে দেওয়ার জন্য তিনি ধন্যবাদ জানান। জেসন মোমোয়াকে শাহরুখ বলেন, তাঁর ছয় বছরের ছেলে আব্রাম জেসন মোমোয়ার বিশাল ভক্ত।

৩৫ বছর পর চলচ্চিত্র প্রদর্শনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের করেছে সৌদি প্রশাসন। নিষেধাজ্ঞা প্রত্যাহারের পর রক্ষণশীল মুসলিম রাষ্ট্র সৌদি আরবে শুরু হয়েছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনী। গত মার্চ মাসে প্রথম স্থায়ী প্রেক্ষাগৃহ উদ্বোধন করা হয়। চলচ্চিত্র প্রদর্শন ছাড়াও বেশ কিছু ক্ষেত্রে সংস্কারমূলক কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। এরই মধ্যে ঘরোয়া কনসার্ট, কৌতুক অনুষ্ঠান ও নারীদের গাড়ি চালানোর অনুমতি দেওয়া হয়েছে। এই পদক্ষেপের অংশ হিসেবে সৌদি চলচ্চিত্র সংস্থা ‘জয় ফোরাম ২০১৯’ শীর্ষক সম্মেলন আয়োজন করেছে।

গত শতকের আশির দশকে সৌদি আরবের ইসলামবিদদের চাপের মুখে দেশটিতে চলচ্চিত্র প্রদর্শনীতে নিষেধাজ্ঞা আরোপ করা হয়। ৩২ বছরের যুবরাজ মুহাম্মদ বিন সালমানের নেতৃত্বে দেশটি রক্ষণশীলতায় অনেক সংস্কার আনছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর