ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

বিড়াল হারিয়ে যে কান্ড ঘটালেন বলিউড খ্যাত আলিয়া

২০১৯ অক্টোবর ১৪ ১৫:৪৭:৫৪
বিড়াল হারিয়ে যে কান্ড ঘটালেন বলিউড খ্যাত আলিয়া

প্রাণীর প্রতি প্রগাঢ় মমতা থাকে অনেকেরই। নিজের পোষা প্রাণীর অসুস্থতা কিংবা চুপচাপ থাকায় অনেকের তো রীতিমতো খাওয়া-ঘুম বন্ধ হয়ে যায়। আর পোষা প্রাণী হারিয়ে গেলে এলাহি কাণ্ড বাধিয়ে বসেন কেউ কেউ। এবার তেমনই এক কাজ করলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, আলিয়ার সাবেক প্রেমিকের আদরের বিড়াল বুম হারিয়ে যায় সম্প্রতি। প্রাক্তনের কাছ থেকেই সে সংবাদ পৌঁছে যায় আলিয়ার কাছে। আর যায় কোথায়! এমনিতে আলিয়া নিজেও পোষা প্রাণী বেশ পছন্দ করেন। আর তার ওপরে প্রাক্তন আলি দাদারকারের বিড়াল হারিয়েছে।

লোমশ, নাদুসনুদুস চেহারার বুমকে খুঁজতে নেমে পড়েন আলিয়া। বন্ধুদের নিখোঁজ বিড়ালের ছবি পাঠাতে থাকেন। এরপর আলির সঙ্গে নিজেই বের হয়ে পড়েন বিড়াল খুঁজতে।

তবে কম ভোগান্তি পোহাতে হয়নি আলিয়াকে। টানা ১২ ঘণ্টা খোঁজের পরেই মিলেছে বুমের হদিস। এরপর প্রাক্তনের হাতে বুমকে তুলে দিয়ে হাসিমুখে গন্তব্যে ফেরেন আলিয়া।

আলিয়ার নিজেরও ‘শিবা’ ও ‘পিকা’ নামের দুটি বিড়াল রয়েছে। এই দুই বিড়ালের ছবি প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন তিনি। শুধু তাই নয়, সে তালিকায় এ বছরের শুরুতেই আরো একটি বিড়াল যোগ করেন আলিয়া।

আলিয়াকে আগামীতে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এতে তাঁর বিপরীতে অভিনয় করবেন রণবীর কাপুর।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর