ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

নায়কের এ কেমন নাচ, ভিডিও ভাইরাল

২০১৯ অক্টোবর ১৪ ১৫:৪০:৩৫
নায়কের এ কেমন নাচ, ভিডিও ভাইরাল

নাচের তো কত ধরনই থাকে। তবে বলিউড তারকা বরুণ ধাওয়ানের এবারের নাচ দেখে তাঁর ভক্ত-অনুসারীরা আঁতকে উঠেছেন।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, বরুণ সম্প্রতি বলিউড অভিনেতা অক্ষয় কুমারের ‘বালা চ্যালেঞ্জ’ গ্রহণ করেছেন। নিয়মানুযায়ী নেচেছেন ‘হাউসফুল ফোর’-এর ‘শয়তান কা শালা’ গানের তালে।

দারুণ ওই নাচের ভিডিওটি বরুণ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শেয়ার করেছেন। সেখানে সাদা গেঞ্জি লাল প্যান্ট পরিহিত বরুণকে নাচতে দেখা যায়।

‘মাস্টারজির সঙ্গে যেভাবে প্রতিদিন আমি সেটে যাই। কী দারুণ পদক্ষেপ! বালার প্রতি শুভকামনা,’ ক্যাপশনে লেখেন বরুণ। নাচে বরুণের সঙ্গে তাল মেলান বিখ্যাত কোরিওগ্রাফার গণেশ আচার্য।

ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়ে অক্ষয় লেখেন, ‘প্রবেশের সেরা উপায়। ধন্যবাদ।’ দারুণ ওই ভিডিওটি অনলাইনে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়। মন্তব্যের ঘরে এক নেটিজেন লেখেন, ‘খুবই সুন্দর ও মজারও বটে।’ আরেকজন লেখেন, ‘ভয়ঙ্কর।’

যা-ই হোক, মনে হচ্ছে ভক্তরা বরুণের নাচের চেয়ে তাঁর লাল প্যান্টের দিকেই বেশি নজর দিয়েছেন। তাঁর প্যান্ট নিয়ে ভক্তদের মধ্যে বেশ কৌতূহলও দেখা যায়। একজন লেখেন, ‘দয়া করে আমাকে বলুন, এটি আপনার ছবির পোশাক নয়।’ আরেক নেটিজেন লেখেন, ‘ধাওয়ান, এটা কী? তোমার প্লাজো?’

বরুণ ধাওয়ান বর্তমানে ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন সারা আলি খান। ছবিটি পরিচালনা করছেন তাঁর বাবা ডেভিড ধাওয়ান।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর