ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬

ভাইরাল হলো নায়িকা নুসরাতের স্নানের দৃশ্য

২০১৯ অক্টোবর ১৪ ১৫:৩২:৪৭
ভাইরাল হলো নায়িকা নুসরাতের স্নানের দৃশ্য

শুধু চলচ্চিত্রেই নয়, বাস্তব জীবনেও দারুণ শৌখিন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ঢুঁ মারলেই সেটা টের পাওয়া যাবে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই ঝড় তোলেন এ সুন্দরী। এবারও ব্যতিক্রম হলো না।

নুসরাতের শেষ ছবি ‘ড্রিম গার্ল’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি অবসর কাটাতে নুসরাত থাইল্যান্ডে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দারুণ সব ছবি ও ভিডিও। পুলে স্নানরত একটি ভিডিও প্রকাশ করেছেন। সেই ভিডিও যথারীতি ভাইরাল হয়েছে।

৩৪ বছর বয়সী অভিনেত্রী তাঁর মেয়েবন্ধুদের সঙ্গে থাইল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন। সারা দিন হুল্লোড় করেছেন। নুসরাতের ছবি ও ভিডিও দেখে ভ্রমণসঙ্গী হয়েছেন তাঁর ভক্তরা।

সুইমিংপুলে স্নানরত অবস্থায় তোলা একাধিক ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে যোগ করেছেন নুসরাত ভারুচা। প্রকাশ করেছেন একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, পুলে বসে দুহাত দিয়ে গায়ে জল ছেটাচ্ছেন নুসরাত। পেছনে নারকেল গাছের সারি আর সমুদ্রের ল্যান্ডস্কেপ।

ভিডিওটি এ পর্যন্ত দুই লাখ ৭৯ হাজারের বেশিবার দেখা হয়েছে। মন্তব্য-ঘর ভরে গেছে আগুনের গোলার ইমোকনে।
‘লাভ সেক্স অউর ধোঁকা’, ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘আকাশ বাণী’, ‘পেয়ার কা পঞ্চনামা টু’ ও ‘সোনু কে টিটু কি সুইটি’র মতো বক্স অফিস হিট ছবির নায়িকা নুসরাত ভারুচা। তাঁর শেষ কমেডি-ড্রামা ‘ড্রিম গার্ল’। এ ছবিতে তাঁর নায়ক ছিলেন ‘বাধাই হো’ ও ‘অন্ধধুন’ তারকা আয়ুষ্মান খুরানা। বক্স অফিসে ছবিটি ভালো ব্যবসা করেছে।

নুসরাত ভারুচাকে আগামীতে অজয় দেবগন প্রযোজিত ‘তুরম খান’ সিনেমায় দেখা যাবে, এতে তিনি জুটি বাঁধবেন রাজকুমার রাওয়ের সঙ্গে। হংসল মেহতা পরিচালিত এ ছবির শুটিং শুরু হয়েছিল গত বছরের নভেম্বরে। সদ্যই ছবির কাজ শেষ হয়েছে। এ ছাড়া ‘মারজাভা’ ছবিতে বিশেষ দৃশ্যে দেখা যাবে নুসরাতকে। এ ছবিতে আরো রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা, তারা সুতারিয়া ও রাকুল প্রীত সিং।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর