ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

জানুন নেহাল-সাবিলার প্রেম কাহিনী

২০১৯ অক্টোবর ১৪ ১৩:৩৩:৪৩
জানুন নেহাল-সাবিলার প্রেম কাহিনী

সাবিলা নূরের ভালো বন্ধু অভিনেতা তৌসিফ মাহবুব। তৌসিফের মাধ্যমেই নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে সাবিলা নূরের পরিচয় ঘটে। ২০১৮ সালের শেষদিকে নেহাল সাবিলা নূরের মা নুসরাত জাহানের সাথে সরাসরি কথা বলেন।

এদিন সাবিলা নূরকে বিয়ে করতে চান বলে জানান নেহাল। সাবিলার মা নুসরাত বলেন, 'তৌসিফ সাবিলার ভালো বন্ধু তার মাধ্যমেই নেহালের সঙ্গে পরিচয় হয়, পরে নেহাল আমার সাথে কথা বলে।'

বিয়ের প্রস্তাব আসার পঅর সাবিলার মা নুসরাত জাহান বিষয়টি নিয়ে চিন্তা করেন। এরপর সাবিলা নূরের সাথে কথা বলেন। সাবিলা নূর নিজের ইতিবাচক মত প্রকাশ করেন। কেননা সাবিলাও আগ্রহী ছিলেন কিন্তু বিয়ের সিদ্ধান্ত নিজে না নিয়ে নেহালকে পরিবারের সঙ্গে কথা বলতে বলেন।

নুসরাত জাহান নেহাল ও সাবিলা দুজনকেই আরো সময় নিতে বলেন। বলেন, 'এতো দ্রুত এতো বড় একটি বিষয়ে সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না তোমরা আরো সময় নাও।' এরপর সবকিছু ঠিকঠাক মতো চলছিল। দুজনেই স্থির হওয়ার পর চলতি মাসের ২৫ তারিখ বিয়ের সিদ্ধান্ত চূড়ান্ত হয়। এর আগে গায়ে হলুদ অনুষ্ঠিত হবে ২৪ তারিখ। আর নেহালের পারিবারিক আয়োজনে বৌভাত অনুষ্ঠিত হবে ২৭ তারিখে।

সাবিলা বিষয় নিয়ে মুখ না খুললেও কথা বলেছেন মা নুসরাত জাহান। তিনিই জানালেন বিয়ের আদ্যোপান্ত। নুসরাত জাহান বলেন, 'সাবিলার আর ৩ টি সেমেস্টার বাকি আছে। সেটা শেষ হয়ে গেলেই ওর গ্র্যাজুয়েশন সম্পন্ন হবে। আর এখন কাজে কিছুটা বিরতি দিয়েছে পড়াশোনার জন্যই। বিয়ের পর নভেম্বরের শুরু থেকেই কাজে ফিরবেন সাবিলা নূর।'

পাত্র নেহাল সুনন্দ তাহের চাঁদপুরের ছেলে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এস এ টিভিতে ব্রডকাস্ট প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন। পড়াশোনা করেছেন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে। সাবিলা নূর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইংরেজি সাহিত্যে পড়ছেন। তিনি ব্যাচেলর শুরু করেছিলেন নর্থ সাউথ ইউনিভার্সিটিতে বিজনেস স্ট্যাডিজে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর